শনিবার, ২৭ জুলাই ২০২৪

শিরোনাম

মঙ্গলবার থেকে চট্টগ্রাম টেস্টের টিকিট বিক্রি শুরু

সোমবার, ডিসেম্বর ১২, ২০২২

প্রিন্ট করুন

চট্টগ্রাম: আগামী বুধবার (১৪ ডিসেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হতে যাওয়া বাংলাদেশ-ভারতের মধ্যকার প্রথম টেস্টে টিকিটের দাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

চট্টগ্রাম টেস্টে টিকিটের সর্বনিম্ন দাম ১০০ টাকা ও সর্বোচ্চ দাম এক হাজার টাকা নির্ধারণ করা হয়েছে। ওয়েস্টার্ন স্ট্যান্ডের টিকিট ১০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট ২০০ টাকা, ক্লাব হাউজের টিকিট ৩০০ টাকা ও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিট ৫০০ টাকা করা হয়েছে। ছাদের ওপরে হসপিটালিটি বক্স ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম করা হয়েছে এক হাজার টাকা।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) থেকে টিকিট বিক্রি শুরু হবে। সাগরিকা ও চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামের কাউন্টারে টিকিট পাওয়া যাবে। ওই দুই জায়গায় সকাল নয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত টিকিট বিক্রি হবে। ম্যাচের দিনের টিকিট স্টেডিয়ামে পাওয়া যাবে।

ভারতের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে জিতে বাংলাদেশ। ওয়ানডে সিরিজ জয়ের স্বাদ নিয়ে টেস্ট খেলতে নামবে টাইগাররা। মেহেদি হাসান মিরাজের দুর্দান্ত ব্যাটিং পারফরমেন্সে প্রথম দুই ম্যাচ যথাক্রমে এক উইকেট ও পাঁচ রানে জিতে টাইগাররা। তৃতীয় ও শেষ ম্যাচে ২২৭ রানের বিশাল ব্যবধানে হারে বাংলাদেশ।