শুক্রবার, ০২ জুন ২০২৩

শিরোনাম

মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্সের সাথে চুক্তি বাংলালিংকের

সোমবার, নভেম্বর ১৪, ২০২২

প্রিন্ট করুন

ঢাকা: মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেডের সাথে একটি চুক্তি সই করেছে বেসরকারি মোবাইল অপারেটর কোম্পানি বাংলালিংক। এ চুক্তির ফলে বাংলালিংকের অরেঞ্জ ক্লাবের সদস্যরা প্রতিষ্ঠানটির বিভিন্ন ইলেকট্রনিক পণ্যের উপর বিশেষ ডিসকাউন্ট পাবেন।  

বাংলালিংকের কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ ও মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্সের এসিস্টেন্ট ডিরেক্টর (কর্পোরেট লিড) মো. বদরুল আলম চৌধুরী চুক্তিতে সই করেন। অনুষ্ঠানে বাংলালিংকের লয়্যালটি প্রোগ্রাম সিনিয়র ম্যানেজার জেইন জামান, কর্পোরেট গ্রুপ ম্যানেজার এএনএম সালেহ আকরাম, মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্সের ডিভিশনাল ম্যানেজার (কর্পোরেট সেলস্) মো. তৈয়বুর রহমান, এফএম মাহফুজুল ইসলাম ও কর্পোরেট সেলস্ এক্সিকিউটিভ মেহবুব হোসেন সেতু উপস্থিত ছিলেন।  

বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা মিনিস্টার পার্ক শোরুম থেকে ফ্রিজ, এলইডি টিভি, এয়ার-কন্ডিশনার, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন কিনলে ১৬ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন (শর্ত প্রযোজ্য)। এ অফারটি শুধু নগদ ক্রয়ের ক্ষেত্রে প্রযোজ্য। অফারটি পেতে গ্রাহকদেরকে ‘BLME’ টাইপ করে ২০১২-তে এসএমএস করতে হবে।  

রফিক আহমেদ বলেন, ‘আমরা গ্রাহকদেরকে দ্রুততম ফোরজি সেবা দেয়ার পাশাপাশি তাদেরকে জীবনযাত্রার নানা ধরনের বাড়তি সুবিধা দেয়ার চেষ্টা করি। তাদের আস্থা ও সহযোগিতা আমাদেরকে আরো সুযোগ-সুবিধা দিতে অনুপ্রাণিত করে। মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্সের সাথে আমাদের অংশীদারিত্বের ফলে অরেঞ্জ ক্লাব সদস্যরা হ্রাসকৃত দামে ইলেকট্রনিক পণ্য কেনার একটি দারুণ সুযোগ পাচ্ছেন।’

মো. বদরুল আলম চৌধুরী বলেন, ‘বাংলালিংকের মত একটি স্বনামধন্য প্রতিষ্ঠানের সাথে অংশীদারিত্ব আমাদের জন্য বিশেষভাবে গুরুত্বপূর্ণ। আমরা আশা করি, বাংলালিংকের অরেঞ্জ ক্লাবের সদস্যরা এর  মাধ্যমে উপকৃত হবেন। আমাদের মানসম্পত পণ্য তাদের জীবনযাত্রা আরো উন্নত করতে ভূমিকা রাখবে।’