মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪

শিরোনাম

মেটলাইফের বিমা সুবিধা পাবেন হোটেল হলিডে ইন ঢাকার কর্মীরা

সোমবার, নভেম্বর ২৭, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: হলিডে ইন ঢাকা সিটি সেন্টার বাংলাদেশে তাদের কর্মীদের বিমা সুবিধা দিতে সম্প্রতি মেটলাইফের সাথে চুক্তি সই করেছে। চুক্তির অংশ হিসেবে হোটেলটির সব কর্মী ও তাদের ওপর নির্ভরশীলরা চিকিৎসা, জীবনহানি ও অক্ষমতার ক্ষেত্রে বিমা সুরক্ষার আওতায় থাকবেন। কাস্টমাইজড সল্যুশন, অনলাইন বিমা নিষ্পত্তি সেবা, বিমা দাবির দ্রুত পেমেন্ট ও আর্থিক সক্ষমতার কারণে নিজেদের কর্মীদের বিমা সেবা দেয়ার ক্ষেত্রে মেটলাইফকে নির্বাচন করে প্রতিষ্ঠানটি।

হাবিব হোটেল ইন্টারন্যাশনাল লিমিটেডের মালিকানাধীন হলিডে ইন ঢাকা সিটি সেন্টার পৃথিবীর সুপরিচিত হোটেল ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম, যারা ব্রিটিশ বহুজাতিক হসপিট্যালিটি প্রতিষ্ঠান ইন্টারকন্টিনেন্টাল হোটেলস গ্রুপের (আইএইচজি) অংশ।

বাংলাদেশে মেটলাইফ ৯০০টিরও বেশি প্রতিষ্ঠানে কর্মরত তিন লাখ ৮৫ হাজারেও বেশি কর্মী ও তাদের ওপর নির্ভরশীলদের বিমা সেবা দিচ্ছে। ২০২২ সালে মেটলাইফ এর পলিসি হোল্ডারদের প্রায় তিন হাজার ২২৯ কোটি টাকার বিমা দাবি নিষ্পত্তি করেছে।

হলিডে ইন ঢাকা সিটি সেন্টারের জেনারেল ম্যানেজার নুরিজান বিনতি ইয়াকুব বলেন, ‘হলিডে ইন ঢাকা সিটি সেন্টারে আমরা আমাদের গ্রাহক ও তাদের পরিবারের জন্য বিশ্ব মানের বাসস্থান ও সেরা অভিজ্ঞতা নিশ্চিত করি। আমরা আমাদের কর্মীদের জন্যও সেরা সুবিধা নিশ্চিত করতে চাই। মেটলাইফের সাথে সহযোগিতার মধ্য দিয়ে এটা করা সম্ভব হবে বলে আমরা আশাবাদী।’

মেটলাইফ বাংলাদেশের চিফ কর্পোরেট বিজনেস অফিসার নাফিস আখতার আহমেদ বলেন, ‘যে সব প্রতিষ্ঠান তাদের কর্মীদের প্রতি যত্নশীল তাদেরকে সেবা দিতে পেরে আমরা গর্বিত। আমাদের চাহিদা-ভিত্তিক সমাধান হলিডে ইন ঢাকা সিটি সেন্টার হোটেলের কর্মীদের প্রয়োজন পূরণে সক্ষম হবে।’

চুক্তি সই অনুষ্ঠানে হলিডে ইন ঢাকা সিটি সেন্টারের ডিরেক্টর অব অপারেশনস মো. শহিদুস সাদেক তালুকদার, অ্যাসিসটেন্ট ডিরেক্টর অব ফাইন্যান্স তানভীর আহমেদ শ্যামল ও হিউম্যান রিসোর্স ম্যানেজার সেন্টু মারমা, মেটলাইফ বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট মো. মনিরুল ইসলাম, ম্যানেজার এসএম শাহরিয়াজ আরাফাত ও ম্যানেজার নাফিস ইসলাম, ইউনিট ম্যানেজার আমির উপস্থিত ছিলেন।