শনিবার, ২৫ মে ২০২৪

শিরোনাম

মেটলাইফের বীমা সুবিধা নেবে পারফেটি ভ্যান মেলে বাংলাদেশ

রবিবার, সেপ্টেম্বর ১৭, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: বিশ্বের অন্যতম বৃহৎ ক্যান্ডি ও চুইংগাম জাতীয় পণ্য উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান পারফেটি ভ্যান মেলে এর বাংলাদেশ অফিসের কর্মীদের বীমা সুবিধা দিতে সম্প্রতি মেটলাইফের সাথে একটি চুক্তি সই করেছে। এ চুক্তির অংশ হিসেবে পারফেটি ভ্যান মেলের ৫৬০ জন কর্মী ও তাদের ওপর নির্ভরশীলরা (পরিবার) চিকিৎসা ও জীবনহানির ক্ষেত্রে আর্থিক সুরক্ষা পাবেন। কাস্টমাইজড সল্যুশন, অনলাইন বীমা নিষ্পত্তি সেবা, বীমা দাবির দ্রুত পেমেন্ট ও আর্থিক সক্ষমতার কারণে নিজেদের কর্মীদের বীমা সেবা দেয়ার ক্ষেত্রে মেটলাইফকে নির্বাচন করে প্রতিষ্ঠানটি।

পারফেটি ভ্যান মেলের পণ্য বিশ্বের ১৫০টিরও বেশি দেশে পাওয়া যায়। এশিয়া প্যাসিফিক অঞ্চল, ইউরোপ, মধ্যপ্রাচ্য, আফ্রিকা ও আমেরিকায় বেশ জনপ্রিয় এই প্রতিষ্ঠানটি।

বাংলাদেশে মেটলাইফ ৮০০টিরও বেশি প্রতিষ্ঠানে কর্মরত দুই লাখ ৭০ হাজারের বেশি কর্মী ও তাদের ওপর নির্ভরশীলদের বীমা সেবা দিচ্ছে। ২০২২ সালে মেটলাইফের পলিসি হোল্ডারদের প্রায় দুই হাজার ৫৪৮ কোটি টাকার বীমা দাবি নিষ্পত্তি করেছে।

পারফেটি ভ্যান মেলের ব্যবস্থাপনা পরিচালক আশিস কাপুর বলেন, ‘পারফেটি ভ্যান মেলে-তে আমরা একটি কর্ম পরিবেশ গড়ে তুলতে চাই; যেখানে আমাদের সহকর্মীরা নিরাপদ ও আত্মবিশ্বাসী বোধ করবেন। আমি বিশ্বাস করি, আমাদের কর্মীরা এই অংশীদারিত্ব ও মেটলাইফের সেবা থেকে উপকৃত হবেন।’

মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, ‘জীবন বীমা সেবা প্রদানের ক্ষেত্রে আমাদের দীর্ঘ অভিজ্ঞতা আমাদেরকে পারফেটি ভ্যান মেলের কর্মীদের জন্য তাদের প্রয়োজন অনুযায়ী সেবা দেয়ার সক্ষমতা দিয়েছে বলে আমি মনে করি।’

পারফেটি ভ্যান মেলের ব্যবস্থাপনা পরিচালক আশিস কাপুর; মানবসম্পদ বিভাগের পরিচালক সাইয়েদা তাহিয়া হোসেন; কোম্পানি বেনিফিট এন্ড এইচআর সার্ভিসেসের সিনিয়র ম্যানেজার মো. জায়েদ বিন আতাউর, এইচআর সার্ভিসেসের সিনিয়র এক্সিকিউটিভ আকতারুল হাসান, মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ; ডিএমডি ও চিফ কর্পোরেট বিজনেস অফিসার নাফিস আখতার আহমেদ; ডিরেক্টর এন্ড হেড অব এমপ্লয়ি বেনিফিট মোহাম্মদ কামরুজ্জামান; ভাইস প্রেসিডেন্ট এন্ড হেড অব নিউ সেলস (এমপ্লয়ি বেনিফিটস) মো. মনিরুল ইসলাম, এমপ্লয়ি বেনিফিটসের ডেপুটি ম্যানেজার রায়হান চৌধুরী ও শাফায়েত ভূঁইয়া চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।