রবিবার, ০৪ জুন ২০২৩

শিরোনাম

এবার মৌসুমি হামিদের বিপরীতে সাজ্জাদ ভূঁইয়া

শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০২২

প্রিন্ট করুন

ঢাকা: সময়ের জনপ্রিয় একজন অভিনেতা হিসেবে বেশ প্রশংসা কুড়াচ্ছেন চট্টগ্রামের ছেলে অভিনেতা সাজ্জাদ ভূঁইয়া। এবার তিনি আসছেন লাক্স চ্যানেল আই সুপারস্টার মৌসুমি হামিদের বিপরীতে ‘চায়ের বিনিময়ে ভালোবাসা’ নামের একটি টেলিফিল্মে।

এটি রচনা ও পরিচালনা করেছেন আশিষ পাল। এতে আরো অভিনয় করেছেন আব্দুন নুর সজল, অলঙ্কার চৌধুরী, আনোয়ার, আজম খান, আনিম, দিদার, তৌহিদ প্রমুখ।

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটায় মাছরাঙা টিভিতে এটি প্রচারিত হবে।

সাজ্জাদ ভূঁইয়া এ পর্যন্ত ‘ছোট পরিবার আবশ্যক, রাতশেষে, কলুর বলদ-২, বিউটি বোর্ডিং ৭১, প্রতিরোধ যুদ্ধে দুই বীর, মাস্টারপ্ল্যান, এ শহরটা আমার জন্য না, দ্বিতীয় মুখ, দুঃসম্পর্কের গার্লফ্রেন্ড, প্রত্যাশা অনন্তকাল, চিটার নাম্বার ওয়ান, দাগ থেকে যায়’সহ অসংখ্য নাটকে অভিনয় করেছেন। নাটকের পাশাপাশি বড় পর্দায়ও বেশ কয়েকটি সিনেমায়ও তিনি অভিনয় করেছেন। সাজ্জাদ ভূঁইয়া অভিনিত সিনেমাগুলির মধ্যে নবাব এলএলবি, কসাই, রক্তাক্ত প্রেম, বন্ধন, অল্প অল্প প্রেমের গল্প, কমিশনার উল্লেখযোগ্য। এছাড়া চলতি বছর দেশের আলোচিত ওয়েবসিরিজ শিহাব শাহীন পরিচালিত ‘সিন্ডিকেট’ এ অভিনয় করেছেন তিনি। নাটক সিনেমার পাশাপাশি থিয়েটারের সাথেও যুক্ত আছেন তিনি। চট্টগ্রামের নাট্যদল বীজন নাট্যগোষ্ঠীর সাংগঠনিক সম্পাদক তিনি।