রবিবার, ১৪ জুলাই ২০২৪

শিরোনাম

যুক্তরাষ্ট্রের সঙ্গীতশিল্পী র‌্যাপার টেকঅপকে গুলি করে খুন

বুধবার, নভেম্বর ২, ২০২২

প্রিন্ট করুন

টেক্সাস, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রে টেক্সাসের হিউস্টনে মিগোস ব্যান্ডের জনপ্রিয় তরুণ র‌্যাপার টেকঅফকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। মাত্র ২৮ বছর বয়সে মারা গেলেন এ মার্কিন র‍্যাপার। হিউস্টনের এক বোলিং অ্যালিতে গুলিবিদ্ধ হয়ে পড়ে যান তিনি। সেখানেই মৃত্যু হয় তার। একই ঘটনায় তার বন্ধু তথা মিগোস ব্যান্ডের আর এক সদস্য কুয়াভোও আহত হয়েছেন। এছাড়া আহত আরো দুইজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে আত্মীয়, বন্ধুবান্ধব নিয়ে খেলছিলেন সঙ্গীততারকা। ব্যক্তিগত পার্টি চলছিল। সেখানেই ভিড়ের মধ্যে কেউ তাকে গুলি করেন। স্থানীয় সময় দুপুর আড়াইটায় ঘটনাটি ঘটেছে বিলিয়ার্ডস ও বোলিং অ্যালির সামনের বারান্দায়।

পুলিশ আরো জানায়, ৪০-৫০ জন অতিথি ছিলেন সেই পার্টিতে। তার মধেই কেউ গুলি ছোড়েন। মাথা ও ঘাড়ের মাঝামাঝি গুলি লাগে টেকঅফের। নিরাপত্তারক্ষীরা আওয়াজ শোনেন, কিন্তু কে গুলি করেছেন দেখতে পান নি। পুলিশ এসে দেখে, নিথর পড়ে আছেন এক যুবক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। মৃত যুবক যে টেকঅফ তা আশপাশের মানুষই জানান।

এ দিকে, পরিবারের পক্ষ থেকে মৃতদেহ শনাক্ত করার সময় সেটি টেক অফের বলে নিশ্চিত করা হয় নি। তবে মঙ্গলবার (১ নভেম্বর) সকালেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন টেকঅফ। সেখানে তাকে একই পোশাকে দেখা গেছে। সেই থেকেই নিশ্চিত হওয়া যাচ্ছে, সেটি টেকঅফেরই মরদেহ।

উল্লেখ্য, ‘মিগোস’ ব্যান্ডের সদস্য টেকঅফের আসল নাম কির্শনিক খারি বল। ২০০৮ সালে তিনি একজন র‌্যাপার হিসাবে ক্যারিয়ার শুরু করেন। চাচা কুয়াভো ও কাজিন অফসেটকে নিয়ে গড়ে তোলেন হিপ-হপ ব্যান্ড দল মিগোস। টেকঅফকে যুক্তরাষ্ট্রের সবচেয়ে জনপ্রিয় র‌্যাপারদের একজন বলেই গণ্য করা হয়।