রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

যুক্তরাষ্ট্র প্রবাসী সুনামগঞ্জের সাজ্জাদুর রহমানের ইন্তেকাল

বুধবার, ডিসেম্বর ২০, ২০২৩

প্রিন্ট করুন
সাজ্জাদুর রহমান

ম্যানচেস্টার, কানেকটিকাট, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের কানেকটিকাট রাজ্যের ম্যানচেস্টার প্রবাসী ও সুনামগঞ্জের জগন্নাথপুর থানার এক নম্বর কলকলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাজ্জাদুর রহমান মারা গেছেন। ইন্না লিল্লঅহে ওয়া ইন্না ইলাহে রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি দীর্ঘ দিন ধরে কিডনি ও ফুসফুসজনিত রোগে ভুগছিলেন। গের দেড় মাস ধরে কানেকটিকাটের হার্টফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিন। গেল ৭ ডিসেম্বর সকাল সাড়ে দশটার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

মরহুম সাজ্জাদুর রহমানের বড় ছেলে তৌফিকুল আম্বিয়া টিপু যুক্তরাষ্ট্রস্থ জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকার আজীবন সদস্য, সুনামগঞ্জ জেলা সমিতির সভাপতি ও কানেকটিকাট বিএনপির সভাপতি। আরেক ছেলে তারেকুল আম্বিয়া বাংলাদেশি আমেরিকান অ্যাসোসিয়েশন অব কানেকটিকাটের (বাক) সহ সভাপতি। মরহুমের জামাতা আহমেদ জিলু জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকার সাবেক সাধারণ সম্পাদক।

মরহুম সাজ্জাদুর রহমানের দুই ছেলে তৌফিকুল আম্বিয়া টিপু, তারেকুল আম্বিয়া ও মেয়ে লুৎফা জিলু কানেকটিকাটের ম্যানচেস্টার শহরেই বসবাস করছেন।

৮ ডিসেম্বর বাদ জুমা কানেকটিকাটের ম্যানচেস্টারের বাইতুল মামুর মসজিদে মরহুম সাজ্জাদুর রহমান নামাজে জানাজার পর ম্যানচেস্টারের মুসলিম কবরস্থানে তাকে দাফন করা হয়। মরহুম সাজ্জাদুর রহমানের জন্য দেশ ও প্রবাসের সবার কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।