বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

শিরোনাম

রমজান উপলক্ষে নিউইয়র্কে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির হালাল ফুড ও গ্রোসারি সামগ্রী বিতরণ

শুক্রবার, মার্চ ২৪, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: রমজমান মাস উপলক্ষে নিউইয়র্কে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে রামাদান স্পেশাল ফ্রি হালাল ফুড, গ্রোসারি সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২২ মার্চ) এস্টোরিয়ার ৩৬ অ্যাভিনিউ এলাকায় বাংলাদেশী কমিউনিটিসহ বিভিন্ন কমিউনিটির মানুষের মাঝে বিনামূল্যে এসব সামগ্রী বিতরণ করা হয়। এ আয়োজনে সহযোগীতা করেছে হাইড্রো কিউবেক ও কাউন্সিলওমেন জুলি ঊন।

সোসাইটির সাধারণ সম্পাদক মো. জাবেদ উদ্দিনের পরিচালনায় ও সভাপতি সোহেল আহমেদের সভাপতিত্বে এতে অতিথি ছিলেন রাজনীতিক পিটার রোজ, কুইন্স টুগেদারের পরিচালক জনাথন ফার্গাস, নিউইয়র্ক স্টেট সিনেটর অফিস স্টাফ মাহফুজুল ইসলাম, ডানিয়ালা জে কর্ডনরা, সিলেট এমসি এন্ড গভ. কলেজ এলামনাই এসোসিয়েশন অব ইউএসএ ইনকের সভাপতি সফিক উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজু।

উপস্থিত ছিলেন সোসাইটির উপদেষ্টা এমাদ চৌধুরী, দেওয়ান শাহেদ চৌধুরী, সহ সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম শিমুল, কোষাধ্যক্ষ এমদাদ রহমান তরফদার, সাংগঠনিক সম্পাদক মইনুল হোক চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক সাব্বির আহমেদ, সদস্য নুরুল হক, হারুন-উর-রশিদ, মাহমুদুল হাসান ও নাবিলা।

কাউন্সিলওমেন জুলি ঊনসহ সবাইকে ধন্যবাদ জানিয়ে জাবেদ উদ্দিন বলেন, ‘রমজানকে সামনে রেখে শতাধিক পরিবারের মাঝে রামাদান স্পেশাল ফ্রি হালাল ফুড ও গ্রোসারি পণ্যসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা মহামারি শুরুর পর থেকে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে করোনা ক্ষতিগ্রস্ত বিপুল সংখ্যক পরিবারের মধ্যে গ্রোসারি সামগ্রী বিতরণ করা হয়।
কমিউনিটির অস্বচ্ছল মানুষের জন্য কিছু করতে পেরে নিজেদের ধন্য মনে করছি।’