শুক্রবার, ১৯ জুলাই ২০২৪

শিরোনাম

রিভারটেল ও ফাউমার সৌজন্যে ধনবান রিচার্ডের জন্য ফান্ড রেইজিং

বুধবার, জুলাই ১০, ২০২৪

প্রিন্ট করুন

নিউইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির কুইন্স বরো নির্বাচনকে সামনে রেখে বরোর প্রেসিডেন্ট ধনবান রিচার্ডের জন্য ফান্ড রেইজিং অনুষ্ঠান হয়েছে।

রোববার (৭ জুলাই) রিভারটেল হল রুমে কমিউনিউনিটি এক্টিভিষ্ট ফাহাদ সোলাইমানের উপস্থাপনায় ফান্ড রেইজিংয়ে কুইন্সের বিভিন্ন প্রকার সমস্যা নিয়ে প্রশ্নের জবাব দেন ধনবান রিচার্ড।

ট্রাফিক সমস্যা সমাধানে রিচার্ড বলেন, ‘প্রজেক্ট প্লান পাশ হয়েছে। এখন পরিবেশের উপর কাজ চলছে। শিগগির এ সমম্যা সমাধান হবে।’

রিচার্ড জানানম, তিনি বাচ্চাদের খেলাধুলার জন্য স্টেডিয়াম উন্নয়নের কাজ ও হেলথ কেয়ার সেবা আরো উন্নত করার বিষয়ে নিরলস কাজ করে যাচ্ছেন। এরমধ্যে হেলথ কেয়ার সেবার ব্যাপক কাজ হয়েছে বলে উল্লেখ করেন রিচার্ড।

অনুষ্ঠানে অতিথি ছিলেন রাজনীতিবিদ ও জেবিবিএর সভাপতি গিয়াস আহমেদ, ঠিকানার সম্পাদক এমএম শাহীন। বক্তব্য দেন স্টার ফার্নিচারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রকি আলিয়ান, বীর মুক্তিযোদ্ধা আবদুল মুকিত চৌধুরি, অনুভা, আবদুল খালেক।

গিয়াস আহমেদ বলেন, ‘হোম কেয়ার ব্যবস্থা তদারকির ক্ষেত্রে একটি প্রতিষ্ঠানকে দায়িত্ব দিলে আরো ৬০০ স্মল বিজনেস হোম কেয়ার বন্ধ হয়ে যাবে। একই সঙ্গে লক্ষাধিক লোক চাকরি হারাবে।’

বিষয়টি গভর্ণর ক্যাথি হোকুলকে অবগত করার অনুরোধ জানান তিনি। এ ছাড়া, তিনি কুইন্সে একটি বড় অডিটরিয়াম করার অনুরোধ জানান।

দুইটি বিষয় ধনবান রিচার্ড নোট করে নেন।

পরে, রিচার্ডের জন্য ফান্ড রেইজিংয়ে স্বতঃপূর্তভাবে ডোনেশান সংগ্রহ করা হয়।