সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

লন্ডন প্রবাসী আব্দুল হান্নানকে অর্গানাইজেশন অব বাংলাদেশী আমেরিকান্সের সংবর্ধনা

বুধবার, জুন ১৪, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে লন্ডন প্রবাসী শিক্ষাবিদ, ব্যবসায়ী ও সমাজ সেবক আব্দুল হান্নানকে সংবর্ধনা দিয়েছে অর্গানাইজেশন অব বাংলাদেশী আমেরিকান্স। ব্রঙ্কসের আল আকসা চাইনিজ হলে সোমবার (১২ জুন) রাতে এ সংবর্ধনা দেয়া হয়।

সংগঠনের সভাপতি হাসান আলীর সভাপতিত্বে ও ফয়জুল ইসলাম চৌধুরী নয়নের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা মোহাম্মদ এন মজুমদার, আব্দুস শহিদ, কাজী রবিউজ্জমান, জালাল চৌধুরী, শেখ শফিক চৌধুরী, কেরামত আলী, মোহাম্মদ মামুন ইসলাম, মোহাম্মদ দুদু মিয়া, সুহেল মিয়া, মর্তুজ আলী, শেখ আক্তার হোসেন নানু, কবি আবু তাহের চৌধুরী, মাহবুব চৌধুরী।

অনুষ্ঠানে আব্দুল হান্নানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। আব্দুল হান্নান আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সব সময় তার এলাকাসহ বাংলাদেশের দরিদ্র-অসহায়দের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে প্রবাসীদের অবদানের কথাও উল্লেখ করেন।

সভায় আবদুল হান্নানকে আগামী সংসদ নির্বাচনে হবিগঞ্জ-১ আসন থেকে প্রার্থী হওয়ার অনুরোধ জানানো।

বক্তারা বলেন, ‘নির্বাচিত হলে পার্লামেন্টে প্রবাসী ও দেশের কৃষকসমাজসহ সুবিধা বঞ্চিত মানুষের অধিকার আদায়ে কাজ করার সুযোগ সৃষ্টি হয়।’

হাসান আলী উল্লেখ করেন, তার সংগঠন মূলধারায় বাংলাদেশকে তুলে ধরাসহ কমিউনিটির কল্যাণে কাজ করে যাচ্ছে। আব্দুল হান্নানকে সংবর্ধনা দিয়ে তার সংগঠন একটি গুরু দায়িত্ব পালন করল।