রবিবার, ২৬ মে ২০২৪

শিরোনাম

শাহরুখ খানকে দেখে মুগ্ধ হলেন হলিউড স্টার শ্যারন স্টোন!

সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

প্রিন্ট করুন

সৌদি আরব: বলিউডের বাদশা তিনি। যেখানেই যান, তার ব্যক্তিত্ব, হাসি ও ভালবাসার জাদুতে মাত হয়ে যান সবাই। তিনি শাহরুখ খান। বলিউডের এমনই এক তারকা অভিনেতা, যাকে আপনি ঘৃণা করতে পারেন, ভালবাসতে পারেন, কিন্তু অবহেলা করতে পারবেন না। তেমনই অবহেলা করতে পারলেন না হলিউডের সুপারস্টার শ্যারন স্টোন। ‘বেসিক ইনস্টিংট’ এর মত চলচ্চিত্রের মোহময়ী নায়িকা শাহরুখ খানকে দেখে মুগ্ধ হয়ে গেলেন। খবর মানি কন্ট্রোরের।

সৌদি আরবে রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে গিয়েছেন শাহরুখ খান। শাহরুখের উপস্থিতি উচ্ছ্বাসিত করেছে সব তারকাকে। সোশ্যাল মিডিয়ায় সেখানকারই একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, পাশের সিটে বসে রয়েছেন শ্যারন স্টোন। তার পাশে বসার জন্য এগিয়ে যান শাহরুখ। অভিনেতাকে দেখেই শ্যারন নিজের বুকে হাত রেখে উচ্ছ্বসিত চোখে শাহরুখের দিকে তাকিয়ে বলতে থাকেন, ‘ওহ মাই গড’।

ভিডিওতে দেখা যাচ্ছে, অনুষ্ঠানের সঞ্চালক শাহরুখ খানকে দর্শকদের সাথে পরিচয় করিয়ে দিচ্ছেন। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে শাহরুখ হেসে মাথা নীচু করার সময়ই পাশের সিটে শ্যারনের অভিব্যক্তি কারো চোখ এড়ায় নি। শাহরুখকে দেখে বিস্ময়ে তাকিয়ে রয়েছেন নায়িকা। আর বলছেন, ‘ওহ মাই গড, শাহরুখ খান’। শ্যারনকে হাতে কালো গ্লাভসহ বেইজ পোশাকে দেখা গিয়েছে।

শাহরুখ এমন প্রতিক্রিয়া দেখে শ্যারনের কাছে যান ও তার গালে একটি চুমু দিয়ে পাশে বসেন। এ বছর রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে একটি বিশেষ সম্মানও পেয়েছেন শাহরুখ।

পুরস্কার পেয়ে তিনি মঞ্চে বলেছিলেন, ‘রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল থেকে এ পুরষ্কার পেয়ে আমি সত্যিই গর্বিত। এখানে সৌদি এবং এ অঞ্চলের ভক্তদের মাঝে থাকতে পেরে খুব ভাল লাগছে। তারা সব সময় আমার চলচ্চিত্রের বিশাল সমর্থক।’