শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩

শিরোনাম

শেখ হাসিনার যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সভা

শনিবার, সেপ্টেম্বর ১৬, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: জাতিসংঘের ৭৮তম অধিবেশনে যোগ দিতে বাংলাদেশশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী রোববার (১৭ সেপ্টেম্বর) নিউইয়র্কে আসবেন। শেখ হাসিনার যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষ্যে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ গেল ৪ সেপ্টেম্বর জ্যাকসন হাইটসের ডাইভার্সিটি প্লাজায় পথসভা ও এরপর জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্টে কর্মী সভা করেছে।

দলের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক শাহীন আজমল। এতে শেখ হাসিনার যুক্তরাষ্ট্র অবস্থানকালে তার ভ্যানগার্ড হিসাবে দায়িত্ব পালন করার জন্য দলমত নির্বিশেষে সবার প্রতি আহ্বান জানানো হয়।

যুক্তরাষ্ট্রে শেখ হাসিনার নির্দেশে যারা সংবর্ধনা সভার আয়োজনের দায়িত্ব পাবেন, তাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে শেখ হাসিনার সংবর্ধনা সভাকে সফল করার জন্য সভায় দলীয় নেতা-কর্মীদের আহ্বানন জানান মজিবুর রহমান।

তিনি বলেন, ‘আমাদের মধ্যে কোন ভেদাভেদ নাই। আমাদের কাছে নেত্রীর সম্মান ও সংবর্ধনা সবচেয়ে বড়। নেত্রী যদি আমাদেরকে অনুমোদন দেন, তাহলে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ শেখ হাসিনার সংবর্ধনা সভার আয়োজন করতে চাই। তবে, নেত্রীর নির্দেশই আমাদের কাছে চুড়ান্ত নির্দেশ। তিনি যা বলবেন; যা নির্দেশ দিবেন আমরা সেভাবেই সবার সাথে কাজ করে নেত্রীর সংবর্ধনা সভাকে সফল করব।

সভায় দলের সব স্তরের নেতা-কর্মী ও উপদেষ্টরা দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।