শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

শেরে বাংলা উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের শপথ ও অভিষেক সম্পন্ন

শনিবার, ডিসেম্বর ২৩, ২০২৩

প্রিন্ট করুন

চট্টগ্রাম: দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী পরিষদের নয়া গঠিত কার্যকরী কমিটি শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠান সিটির একটি পাঁচ তারকা হোটেলে হয়েছে।

সংগঠনের সভাপতি আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) সহকারী প্রক্টর মো. খোরশেদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন মিজান ও যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুল হক হিরুর সঞ্চালনায় অনুষ্ঠিত হয় এ আয়োজন। এতে প্রধান অতিথি ছিলেন আইআইইউসির উপাচার্য আনোয়ারুল আজিম আরিফ।বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আমানুর রশীদ হিরু। অতিথি ছিলেন কার্যকরী উপদেষ্টা সভাপতি মো. সাখাওয়াত হোসেন সিকদার পারভেজ। উপস্থিত ছিলেন পরিষদের উপদেষ্টা মো. আবু তাহের চৌধুরী, এনামুল হক চৌধুরী, রফিকুল ইসলাম চৌধুরী, আকতার কামাল চৌধুরী, মোজাম্মেল হক, হেলাল উদ্দিন চৌধুরী, তুষার কান্তি বড়ুয়া, রফিকুল ইসলাম, আতিকুর রহমান মামুন, জসিম উদ্দিন, শহীদুল্লাহ কায়সার ও মোসাদ্দেকুর রহমান সিকদার আজাদ।

অনুষ্ঠানে বক্তৃতা করেন শামসুল ইসলাম, আরিফুর রহমান সুমন, জোবায়েদ এরফান চৌধুরী, মো. আমান উল্লাহ, ফয়সাল মো. গিয়াস উদ্দিন সুমন, এরশাদ আলী চৌধুরী, এরশাদ হোসেন হিরু, নুরুল আলম, শহিদুল ইসলাম, ইমন দাস, রুস্তম আলী রোকন, তানজিনা চৌধুরী, সোলতানারা বেগম রিকু, ইমরান বিন আউয়াল।

আনোয়ারুল আজিম আরিফ কার্যকরী কমিটির সদস্যদের শপথ পড়ান।

তিনি স্কুলের উন্নয়নে, দেশ ও জাতির কল্যাণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।