মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

শিরোনাম

সন্দ্বীপে দুই হাজার পরিবারের মাঝে বাদশা মিয়া সুকানী ফাউন্ডেশনের সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ

বৃহস্পতিবার, মার্চ ২৩, ২০২৩

প্রিন্ট করুন

সন্দ্বীপ, চট্টগ্রাম: সন্দ্বীপে দুই হাজার পরিবারের মধ্যে সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন মগধরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আনোয়ার হোসেন। রোজা শুরুর আগেই ইফতার ও সেহেরী সামগ্রীগুলো পরিবারের মাঝে পৌছে দেয়া হয়।

বাদশা মিয়া সুকানী ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার (২৩ মার্চ) সন্দ্বীপ উপজেলার চারটি ইউনিয়নের অসহায় ও গরিব পরিবারের মাঝে এসব সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

মগধরা ইউনিয়ন আয়েশা আনোয়ারা নুরিয়া হাফেজিয়া মাদ্ররাসা ও এতিমখানা প্রাঙ্গণে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ উদ্বোধন করেন এসএম আনোয়ার হোসেন।

তিনি বলেন, ‘সংযমের মাস রমজানে অসহায় ও গরীব পরিবারগুলো যাতে রোজা রাখতে কোন অসুবিধা না হয়, সে জন্য আমার সামান্য উপহার। এ উপহারগুলোর মাধ্যমে অসহায় পরিবারগুলোর সামান্য যদি উপকার হয়, তাহলেই আমার কষ্ট সার্থক হবে। আমার ক্ষুদ্র প্রচেষ্ঠায় চারটি ইউনিয়নের মধ্যে সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ শুরু করেছি। আগামীতে আরো বৃহৎ আকারে কার্যক্রম পরিচালনা করার ইচ্ছে আছে।’

মগধরা ইউনিয়নের পর মাইটভাঙ্গা, মুছাপুর ও হারামিয়া ইউনিয়নেও সেহেরী ও ইফতার বিতরণ করা হয়। স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজের গণ্যমান্য ব্যক্তিদের মাধ্যমে এসব সামগ্রী বিতরণ করা হয়।

আনোয়ার হোসেন সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ ছাড়াও মানবিক নানা কার্যক্রমে নিজেকে জড়িয়ে রেখেছেন। করোনা মহামারী ছাড়াও প্রতিটি দুর্যোগে সহায়তার হাত বাড়িয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন তিনি।