শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

সাউদার্ন ইউনিভার্সিটিতে ভর্তি মেলা মঙ্গলবার থেকে শুরু

সোমবার, জুলাই ১০, ২০২৩

প্রিন্ট করুন

চট্টগ্রাম: সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের ফল সেমিস্টার ২০২৩-তে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের সুবিধার্থে ছয় দিনব্যাপী ভর্তি মেলা (এডমিশন ফেয়ার) ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে মঙ্গলবার (১১ জুলাই) থেকে শুরু হচ্ছে। আগামী রোববার (১৬ জুলাই) পর্যন্ত এ মেলা চলবে। প্রতিদিন সকাল নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত মেলা উপলক্ষে ভর্তি ফিতে নতুনদের জন্য ২৫ শতাংশ এবং পুরাতন শিক্ষার্থীদের জন্য থাকছে ৫০ শতাংশ ছাড়ে ভর্তির সুযোগ ও আকর্ষণীয় পুরস্কার। শুধু তা নয়, ক্যাম্পাস পরিদর্শন, বিভাগের শিক্ষকদের সাথে সাক্ষাৎসহ টিউশন ফিতে ৫০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় (শর্ত প্রযোজ্য) দিচ্ছে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ এবং মুক্তিযোদ্ধা সন্তানদের জন্য ১০০ শতাংশ ছাড়। এছাড়াও, মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের জন্য রয়েছে বৃত্তিসহ নানা সুযোগ-সুবিধা।

বিস্তারিত তথ্য জানার জন্য ইউনিভার্সিটির তথ্য অফিস (এডমিশন অফিস) অথবা সরাসরি ০১৭১১৩৯৫৯৭৭, ০১৯১১৮৮২৭৬৪, ০২৪১৩৮০১০১—১৫ এ যোগাযোগ করা যাবে। এছাড়া, ইউনিভার্সিটির ওয়েবসাইট www.southern.edu.bd থেকে যাবতীয় তথ্য জানা যাবে।

যেসব বিষয়ে আবেদন করা যাবে বিবিএ, এমবিএ, ইএমবিএ (হোটেল ম্যনেজমেন্টসহ), ইংরেজি, ইসলামিক স্টাডিজ, সিভিল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং(ইইই) ও ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং(ইসিই), কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ফার্মেসি, এলএলবি এবং এলএলএম।