শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় পিতা ও পুত্রসহ তিনজনের মৃত্যু

সোমবার, এপ্রিল ২৪, ২০২৩

প্রিন্ট করুন

সাতক্ষীরা: সাতক্ষীরা বাইপাস সড়কে মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে পিতা-পুত্রসহ তিনজন নিহত হয়েছেন। রাববার (২৩ এপ্রিল) রাত নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাতক্ষীরার কলারোয়া উপজেলার নারায়নপুর গ্রামের আজিজুর রহমান সরদারের ছেলে আব্দুল বারী (৫৫), তার ছেলে রেজোয়ান (২৫) ও সাতক্ষীরা সদরের খানপুর গ্রামের ওমর ফারুকের ছেলে মাহমুদুর রহমান (৩৬)।

স্থানীয়রা জানান, কদমতলা থেকে বেপরোয়া গতিতে সাতক্ষীরার বাইপাস সড়ক দিয়ে মোটরসাইকেলযোগে শহরের দিকে যাচ্ছিলেন মাহমুদুর রহমান। তিনি রাত নয়টার দিকে কচরা এলাকায় পৌঁছালে সাতক্ষীরা মেডিকেল কলেজ মোড় থেকে বিনেরপোতার উদ্দেশে রওনা দেওয়া বিপরীত দিক থেকে দ্রুত গতির আরো দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।
সংঘর্ষে আব্দুল বারী ঘটনাস্থলেই নিহত হন। আর তার ছেলে রেজোয়ানকে অচেতন অবস্থায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার কবলে পড়া মাহমুদুর রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে খুলনা মেডিকেলে নেয়ার পথে তার মৃত্যু হয়। এছাড়া, আরো দুইজন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার ( ২৪ এপ্রিল) সকাল দশটায় সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মো. ফখরুল আলম খান জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্ত শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে ও আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।