শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

শিরোনাম

সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের চিকিৎসা ক্যাম্প

শুক্রবার, জানুয়ারী ১৩, ২০২৩

প্রিন্ট করুন

চট্টগ্রাম: প্রচন্ড শীতে হত দরিদ্র অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুরা জ্বর, সর্দি, ঠাণ্ডা, কানের সমস্যা, নাকে পানি পরা, হাঁচি-কাশি, নিউমোনিয়া, ডায়রিয়া ও ভাইরাস জনিত রোগে আক্রান্ত হচ্ছে। ন্যূনতম চিকিৎসা সেবা থেকে এরা পুরোপুরি বঞ্চিত।

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে ফ্রী চিকিৎসা ক্যাম্প শুক্রবার (১৩ জানুয়ারি) সকালে বিজয় কেতন বিদ্যানিকেতন তুলাতুলির খুলশীতে অনুষ্ঠিত হয়েছে। চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেন সংগঠনের সভাপতি অহিদ সিরাজ চৌধুরী স্বপন। চিকিৎসা সেবা দেন বেপজার সিনিয়র মেডিকেল অফিসার ডাক্তার ইমদাদুল করিম চৌধুরী, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার শাহ তারিফ মোহাম্মদ।

সহযোগিতা করেন মা ও শিশু হাসপাতালের নার্স মুন্নি রানী মালাকার ও উম্মে ওয়ারাকা সদস্য সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর। এ সময় শতাধিক অসহায় শিশুদের চিকিৎসা ও ফ্রি ওষুধ দেয়া হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন আজিমুল ইসলাম চৌধুরী, ইউসুফ খান, বিধান কুমার মিত্র, জাফর ইকবাল, স্বপন কুমার নাথ, প্রতাপ পাল, সন্জয় পাল, সালমা বেগম, জাকিয়া জিহান নিপু, আসিবুর রহমান ও প্রমা তাহের, বিজয় কেতন বিদ্যানিকেতনের সভাপতি ফরিদা আক্তার।