রবিবার, ১৪ জুলাই ২০২৪

শিরোনাম

সীতাকুণ্ডবাসীকে ভাল কিছু উপহার দেব, ডায়াবেটিস হসপিটাল শিগগিরই উদ্বোধন

শনিবার, নভেম্বর ৫, ২০২২

প্রিন্ট করুন

সীতাকুণ্ড, চট্টগ্রাম: মাস্টার কাশেম সীতাকুন্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্টের (সেট) চেয়ারম্যান শিল্পপতি মাস্টার আবুল কাশেম বলেছেন, ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, আল্লাহ সন্তুষ্টির জন্য সব সামর্থবান মানুষকে সামাজিক ও মানবিক কাজ করা উচিত। সীতাকুণ্ডবাসীকে ভাল কিছু উপহার দেব। সীতাকুণ্ড ডায়াবেটিস হসপিটাল শিগগিরই উদ্বোধন হবে।’

শুক্রবার (৪ নভেম্বর) সন্ধ্যায় চট্টগ্রাম সিটির খুলশী তাভা রেস্টুরেন্ট এন্ড লাউঞ্জে অনুষ্ঠিত সীতাকুন্ড ডায়াবেটিক সমিতির উপদেষ্টা পরিষদ ও কার্যনির্বাহী পরিষদের যৌথ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি অধ্যাপক ডাক্তার শাহরিয়র আহমদ মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.মনোয়ারুল হকের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সংগঠনের উপদেষ্টা ট্যুরিস্ট পুলিশের এডিশনাল ডিআইজি মুহাম্মদ মুসলিম ও সিনিয়র এডভোকেট আবুল হাসান মো. শাহাবউদ্দিন বিশেষ অতিথি ছিলেন।

বক্তব্য দেন সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্টের নির্বাহী পরিচালক মো. গিয়াস উদ্দিন, ভাইস চেয়ারম্যান মো. ইউসুফ শাহ, সীতাকুণ্ড ডায়াবেটিক সমিতির সহসভাপতি মো. জসিম উদ্দিন ও ইঞ্জিনিয়ার আহমদ নাসিমুল হুদা নওশাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার নুরুল করিম রাশেদ ও ডাক্তার তানজিল ফরহাদ, কোষাধ্যক্ষ ননী গোপাল দেবনাথ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিনিয়ার কামরুদৌজা, সমাজ কল্যাণ সম্পাদক মো. শহীদ উল্যাহ মানিক, শিশু ও মহিলা বিষয়ক সম্পাদক অধ্যাপিকা দেলোয়ারা বেগম পারুল, নির্বাহী সদস্য প্রফেসর মো. শফিউল আলম, মনোয়ার হোসেন (সাগর), এডিশনাল পিপি এডভোকেট ভবতোষ নাথ, ডাক্তার মো. মাহমুদ হাসান শাহ, মো. মহিউদ্দিন, নুরুল বশর জিলানী, মো. শাহজাহান।

সভায় সংগঠনের গঠনতন্ত্র এবং ডায়াবেটিস হাসপাতাল ও ল্যাব চালুর বিষয়ে দুইটি উপকমিটি গঠন করা হয়।

প্রেস বার্তা