সোমবার, ১৭ জুন ২০২৪

শিরোনাম

সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে বিনামূল্যে খাবার বিতরণ ডোমিনোজ পিৎজার

মঙ্গলবার, জুন ২৭, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: ডোমিনোজ পিৎজা এমন একটি ব্র্যান্ড; যারা সুস্বাদু পিৎজার মাধ্যমে সবার মধ্যে আনন্দ ছড়িয়ে যাচ্ছে। গেল রমজানে শেষ হওয়া ‘বাই ওয়ান গিভ ওয়ান’ ক্যাম্পেইনের অংশ হিসেবে ঈদ-উল-আযহার আনন্দ উৎযাপন করার জন্য পিৎজা জায়ান্ট তাদের বিনামূল্যে খাবার সরবরাহ করে চলেছে। এ উদ্যোগের অধীনে, রমজানে করা প্রতিটি ডেলিভারি অর্ডারের বিপরীতে ডোমিনো’জ পিৎজা একজন সুবিধাবঞ্চিত শিশুর জন্য এক বেলা খাবার বিতরণের প্রতিশ্রুতি দিয়েছিল।

ডোমিনোজ পিৎজা সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে মোট ৩০ হাজার খাবার বিতরণ করার উদ্যোগটি সফল করছে দুটি স্বনামধন্য ফাউন্ডেশনের সহায়তায়। সংস্থা দুটি হল আপন ফাউন্ডেশন বাংলাদেশ ও এসওএস চিলড্রেনস ভিলেজ ইন্টারন্যাশনাল যারা মূলত সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে কাজ করে।

সুবিধাবঞ্চিত শিশুদের জন্য আপন ফাউন্ডেশনের মাধ্যমে, ডোমিনোজ পিৎজা তিন মাস মেয়াদে বিনামূল্যে পাঁচ হাজার ৪০০টি খাবার সরবরাহ করবে। অন্য দিকে, এসওএস চিলড্রেনস ভিলেজ, ডোমিনোজ পিৎজার পক্ষ থেকে সাত মাসের মধ্যে ২৪ হাজার ৬০০টি খাবার সরবরাহ করবে।

এ ক্যাম্পেইনটির মাধ্যমে ডোমিনোজ পিৎজা তাদের সামাজিক দায়বদ্ধতার এবং দেশের বেশ কিছু সুবিধাবঞ্চিত শিশুদের জন্য সুষম খাবার সরবরাহ করার প্রচেষ্টাকেও প্রদর্শন করবে। এ উদ্যোগটি শুধুমাত্র সুবিধাবঞ্চিতদের কল্যাণেই নয়, ডোমিনোজ পিৎজা থেকে অর্ডার করার মাধ্যমে তার গ্রাহকদের সাধারণ মানুষের সাথে আনন্দ ভাগ করে নেয়ার সুযোগও করে দিয়েছে।

জুবিল্যান্ট ফুড ওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মোহতা বলেছেন, ‘বাই ওয়ান গিভ ওয়ান’ হল এমন একটি উদ্যোগ; যা ডোমিনোজে কর্মরত প্রত্যেক কর্মকর্তার হৃদয়ের খুব কাছাকাছি। আমরা সমাজের সবার মাঝে খুশি ছড়িয়ে দিতে চাই। আমরা যে ৩০ হাজারটি খাবার বিতরণ করছি, তা ৩০ হাজার হাসি নিয়ে আসবে; যা আমাদের উদ্যোগের আসল উদ্দেশ্য। আমরা গত বছর ১৪ হাজার খাবার বিতরণ করেছিলাম আর এ বছর, তার দ্বিগুণেরও বেশি খাবার বিতরণ করছি। আমি আমাদের ভোক্তাদেরকে ধন্যবাদ জানাতে চাই, এ মহৎ প্রচেষ্টায় তাদের নিঃশর্ত অংশগ্রহণের জন্য।”

আপন ফাউন্ডেশন একটি অলাভজনক দাতব্য সংস্থা; যার লক্ষ্য সমাজের অর্থনৈতিক ও সামাজিকভাবে বঞ্চিত সদস্যদের জীবন উন্নত করা। এসওএস চিলড্রেনস ভিলেজগুলি দারিদ্র্যসীমার নীচে বসবাসকারী পরিবারগুলিকে সামগ্রিক সহায়তা দেয়, যার লক্ষ্য হল- পরিবার ভাঙন রোধ করা ও প্রতিটি শিশুর জন্য একটি আনন্দময় বাড়ি এবং জীবনে সফল হওয়ার জন্য তাদের যে সমান সুযোগ রয়েছে; তা নিশ্চিত করা। শিশুদের মধ্যে ৩০ হাজার খাবার বিতরণের জন্য উভয় সংস্থাই ডোমিনোজ পিৎজা’র সাথে ঘনিষ্ঠভাবে কাজ করবে।

ডোমিনোজ পিৎজা তাদের রমজান ও ঈদ ক্যাম্পেইন নিয়ে বিভিন্ন মাধ্যমে ৮০ লক্ষেরও বেশি মানুষের কাছে পৌঁছেছে। ডোমিনোজ পিৎজা তাদের ‘বাই ওয়ান গিভ ওয়ান’ উদ্যোগটির জন্য অসংখ্য মানুষের কাছ থেকে শুভেচ্ছা বার্তা পেয়েছে। বাংলাদেশের স্বীকৃত সেলিব্রেটি এবং গণ্যমান্য ব্যক্তিরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের ভিডিও এবং পোস্টের মাধ্যমে এই উদ্যোগটি সম্পর্কে প্রশংসা করেছেন।

ডোমিনোজ পিৎজা সবসময় তার ভোক্তাদের বেশি ই দেয়। অ্যাপ বা ওয়েবসাইট থেকে সুপারসেভার বেছে নেয়ার মাধ্যমে, ভোক্তারা দ্বিতীয় লোডেড পিৎজাতে ৫০ শতাংশ ছাড় পাবেন। প্লে স্টোর থেকে Domino’s Pizza Bangladesh অ্যাপটি ডাউনলোড করে হোম ডেলিভারির জন্য সহজেই অনলাইনে অর্ডার করতে পারেন অথবা ওয়েবসাইট থেকে সরাসরি m.dominos.com.bd-এ অর্ডার করতে পারেন অথবা, 16656 নম্বরে কল করতে পারেন। নতুন গ্রাহকরাও ৫০ শতাংশ ছাড় পারেন। নতুন গ্রাহকরা PIZZA200 কুপন ব্যবহার করে a-la-carte মেনু থেকে প্রথম তিনটি অনলাইন অর্ডারে পাবেন ২০০ টাকা করে ছাড়।