রবিবার, ২৬ মে ২০২৪

শিরোনাম

স্বেচ্ছাসেবক দলের নেতা তোফাজ্জল হোসেনের জন্য মিলাদ ও দোয়া মাহফিল

মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০২২

প্রিন্ট করুন

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জল হোসেনের সুস্থতা কামনায় চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সিটির খুলশীতে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বাদ আসর মিলাদ ও দোয়া মাহফিল করা হয়েছে।

এতে তোফাজ্জল হোসেনের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা। এ সময় সাবেক খালেদা জিয়ার রোগমুক্তি ও কারা মুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এসকে খোদা তোতন, ২৪ নম্বর ওয়ার্ড বিএনপির আহবায়ক এসএম ফরিদুল আলম, হাফিজুর রহমান হাফেজ, নগর তাঁতী দলের সদস্য সচিব মনিরুজ্জামান টিটু, নগর স্বেচ্ছাসেবক দলের সহ সাধারণ সম্পাদক রিপন মাহমুদ, নূহ গাজী সেলিম, নগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মিঠু, সহ সাংগঠনিক সম্পাদক মো. লিটন, সদস্য নূর আলম রাজু, খুলশী থানা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. শাহ আলম, যুগ্ম আহবায়ক বিপ্লব, পাঁচলাইশ থানা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক নুরুল কবির পলাশ, চান্দগাঁও থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আশরাফ উদ্দিন টিপু, বায়েজিদ থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য মো. সাব্বির, ১৩ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের নেতা সালাউদ্দিন সেলিম, মো. ফারুক, সিদ্দিক, পারভেজ, ৪২ নম্বর স্বেচ্ছাসেবক দল নেতা মাইনুদ্দিন, চার নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের নেতা গিয়াস উদ্দিন টিপু, নজরুল ইসলাম প্রমুখ।