বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩

শিরোনাম

হাটহাজারী বিএনপির নেতা গিয়াস উদ্দিনের উপর হামলার নিন্দা ও প্রতিবাদ

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৩

প্রিন্ট করুন
মো. গিয়াস উদ্দিন

হাটহাজারী, চট্টগ্রাম: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) হাটহাজারী উপজেলার সদস্য সচিব মো. গিয়াস উদ্দিনের উপর আওয়ামী লীগের মদদপুষ্ট সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মীর হেলাল।

বুধবার (২৭ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানা বার্তায় মীর হেলাল বলেন, ‘মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাতে মো. গিয়াস উদ্দিন হাটহাজারী উপজেলার ফতেহপুর ইউনিয়নে সামাজিক অনুষ্ঠান শেষ করে ও পরবর্তী ইউনিয়ন যুবদলের সদস্য সচিবের শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়ে যখন বাড়ি ফিরছিল, তখন ভবানীপুর এলাকায় আওয়ামী লীগের মদদপুষ্ট সন্ত্রাসীরা তার গাড়ির গতিরোধ করে তার উপর হত্যার উদ্দেশ্যে হামলার চেষ্টা চালায়। সে সময় স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যেতে বাধ্য হয়।’

বার্তায় এমন বর্বর, ন্যাক্করজনক ও স্বৈরাচারী কায়দার হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মীর হেলাল। গেল কিছু দিন ধরে কিছু স্থানীয় আওয়ামী লীগ নেতার সামাজিক মাধ্যমে প্রকাশ্যে হামলার হুমকির ধারাবাহিকতায় এই হত্যা প্রচেষ্টার হামলা বলে তিনি দ্রু হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি দাবি জানান।

মীর হেলাল আরো উল্লেখ করেন, আওয়ামী দানবীয় সরকারের পতন আন্দোলনকে বেগবান ও সফল করতে আগ্রাসী আওয়ামী সন্ত্রাসীদের হামলা, মামলা ও গ্রেফতারকে উপেক্ষা করে হলেও আন্দোলন থেকে পিছপা হওয়া যাবে না। সরকার পতনের কাংখিত লক্ষ্য অর্জনে আওয়ামী লীগের সব বাঁধার প্রাচীর ডিঙ্গাব।

নিউজ প্রেসের।