রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

হোয়াইট হাউসের বাইরের ফটকে গাড়ির ধাক্কা, চালক আটক

মঙ্গলবার, জানুয়ারী ৯, ২০২৪

প্রিন্ট করুন

ওয়াশিংটন ডিসি, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের কার্যালয় হোয়াইট হাউসের সামনে থেকে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। সোমবার (৮ জানুয়ারি) হোয়াইট হাউসের বাইরের ফটকে গাড়ি তুলে দেয়ার অপরাধে তাকে আটক করা হয়। খবর বিবিসির।

যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিস জানিয়েছে, আটক ব্যক্তি একজন গাড়িচালক। তিনি হোয়াইট হাউস কমপ্লেক্সের একটি বাইরের ফটকে তার গাড়ি তুলে দিয়েছিলেন।

ঘটনার সময় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন শহরের বাইরে ছিলেন। এটি নিছক দুর্ঘটনা নাকি উদ্দেশ্যমূলক (হামলা চালানোর জন্য) ছিল, সে সম্পর্কে কিছু বলেননি নিরাপত্তা কর্মকর্তারা।

যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিসের মুখপাত্র অ্যান্থনি গুগলিয়েলমি এক্স (সাবেক টুইটার) পোস্টে জানান, সোমবার (৮ জানুয়ারি) সন্ধ্যা ছয়টার দিকে হোয়াইট হাউস কমপ্লেক্সের বাইরের একটি ফটকে একটি গাড়ি সজোরে ধাক্কা দেয়। ঘটনার পর গাড়ির চালককে হেফাজতে নেয়া হয়। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিসের মুখপাত্রের কথায় ধারণা করা হচ্ছে, ঘটনাটি হোয়াইট হাউস কমপ্লেক্সের উত্তর-পূর্ব দিকে ঘটেছে। ঘটনাস্থল থেকে পরে গাড়িটিকে সরিয়ে নেয় ওয়াশিংটন পুলিশ।

যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিসের মুখপাত্র বলেন, ‘গাড়িচালককে হেফাজতে রাখা হয়েছে। আমাদের তদন্ত অব্যাহত আছে।’