রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

অনলাইন টিকেট সুবিধা নিয়ে নিউইয়র্কে অ্যানিহোয়ার ফ্লাইটের ওয়েবসাইট উদ্বোধন

রবিবার, মে ২১, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: গ্রাহক সেবাকে প্রাধান্য দিয়ে ২৪ ঘন্টা টিকেট কেনার সুবিধার্থে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনলাইন ট্রাভেল এজেন্ট অ্যানিহোয়ার ফ্লাইটের ওয়েবসাইট www.anywhereflight.com উদ্বোধন করা হয়েছে। পৃথিবীর বিভিন্ন দেশে বসে ক্রেডিট ও ডেবিট কার্ডসহ সব গেটওয়ের মাধ্যমে এ সাইট থেকে টিকেট বুকিং দেয়া যাবে সহজেই। বুধবার (১৭ মে) জ্যামাইকায় নিজস্ব কার্যালয়ে এ ওয়েবসাইট উদ্বোধন করেন অ্যানিহোয়ার ফ্লাইটের সভাপতি মো. লিটন আহমেদ। ওয়েবসাইটের মাধ্যমে এখন থেকে বিমান বাংলাদেশ, ইউএস বাংলা এয়ারলাইন্স, এমিরেটস, কুয়েত, কাতার ও টার্কিশ এয়ারলাইন্সসহ পৃথিবীর প্রায় সব এয়ারলাইন্সের টিকেট যে কোন সময় যে কোন জায়গা থেকে কেনা যাবে।

অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন শায়েখ সাজ্জাদুর রহমান। অ্যানিহোয়ার ফ্লাইট নিয়ে ভবিষ্যতের কর্মপরিকল্পনা ও বিমানের টিকেটিং সিস্টেমে আরো কিভাবে সহজ করা যায়, তা নিয়ে পরিকল্পনার কথা উপস্থিত সকলকে জানান প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা রুমা আহমেদ।

অনুষ্ঠানে লিটন আহমেদ বলেন, ‘প্রচুর বাংলাদেশী প্রবাসী পুরো পৃথিবীতে ছড়িয়ে আছেন নানা কাজে। আবার অনেকে ব্যবসায়ীক কাজসহ নানা কাজে বিভিন্ন জায়গায় যেতে বিমানের টিকেট নিয়ে ভোগান্তিতে পড়েন। তাই, প্রবাসী বাংলাদেশীসহ সবার কথা চিন্তা করে আমরা অ্যানিহোয়ার ফ্লাইটে টিকেট বুকিংয়ের জন্য সহজ সিস্টেম করেছি। এছাড়া, নানা ধরনের ছাড় নিয়ে ওমরাহ ও হজ্জ্বের টিকেটেও থাকবে বিশেষ সুবিধা। প্রবাসী বাংলাদেশীরা যে কোন জায়গায় থেকে পেমেন্টের গেটওয়ে মাধ্যমে বিমানের টিকেট কাটতে পারবেন। বাংলাদেশ থেকে কেন্দ্রীয় ব্যাংকের অনুমোদিত সব ব্যাংকিং সেবার মাধ্যমেও গ্রাহকরা অ্যানিহোয়ার ফ্লাইটের সব টিকেট কাটতে পারবেন।’

অনুষ্ঠানে জানানো হয়, অ্যানিহোয়ার ফ্লাইটের ওয়েবসাইটের মাধ্যমে পৃথিবীর প্রায় ১০০টির বেশি দেশের হোটেল-মোটেল বুকিংয়ের সব সুবিধা পাবেন। যাতে কোথাও ঘুরতে গিয়ে হোটেল বুকিংয়ের বিড়ম্বনায় পরতে না হয় পর্যটকদের। এতে অনেক হোটেলে নির্দিষ্ট দাম থেকে একটি বড় অংশ ছাড়ও পাবেন ভ্রমণ পিপাসুরা।

অনুষ্ঠানে অ্যানিহোয়ার ফ্লাইট থেকে কিভাবে বিমানের টিকেট বুকিং দেয়া যাবে, তার একটি প্রশিক্ষণমূলক প্রদর্শনী করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সেন্টার ফর এনআরবির চেয়ারপারসন এমএস সেকিল চৌধুরী। উপস্থিত ছিলেন কমিউনিটি এক্টিভিস্ট ফখরুল ইসলাম দেলোয়ার, আমিনুল ইসলাম খান, রুহুল আমিন, শাহজাহান সিরাজ, নাসরিন রহমান, পান্না চোধুরী, ইশতিয়াক রুপু আহমেদ, বদ্দরদুজা সাগর, বদিউল আলম, সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, বাংলাদেশ প্রতিদিন-উত্তর আমেরিকা নির্বাহী সম্পাদক লাবলু আনসার, সাপ্তাহিক নবযুগ সম্পাদক সাহাব উদ্দিন সাগর, ইউএসএনিউজঅনলাইনের সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, হককথা সম্পাদক এবিএম সালাউদ্দিন আহমেদ।