শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

ইডেন নূর ইংলিশ স্কুলে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিঠা উৎসব অনুষ্ঠিত

শনিবার, ফেব্রুয়ারী ১১, ২০২৩

প্রিন্ট করুন

চট্টগ্রাম: ইডেন নূর ইংলিশ স্কুলের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিঠা উৎসব শনিবার (১১ ফেব্রুয়ারী) অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি সুখ বিলাস ফিশারিজ এন্ড ট্রিপ্লান্টেশনের চেয়ারম্যান মোহাম্মদ এরশাদ মাহমুদ।

তিনি বলেন, ‘িসুন্দর ও সুশৃঙ্খল জীবন গড়ার প্রত্যয়ে ছাত্র-ছাত্রীদের যেমন ইচ্ছা ও চেষ্টা থাকতে হবে, তেমনি শিক্ষকদের ও তথা স্কুল কর্তৃপক্ষের ও ইচ্ছা ও চেষ্টা থাকাও আবশ্যক। আমি আশা করি, ইডেন নূর ইংলিশ স্কুল ও ঠিক সেভাবেই আমাদের কোমলপ্রাণ শিশু-কিশোরদের মাঝে শিক্ষার বাতি জ্বালিয়ে তাদেরকে জীবনে ভাল মানুষ হওয়ার পথপ্রদর্শক হিসেবে কাজ করবে।’

অনুষ্ঠান উদ্বোধন করেন অভিনেত্রী ও মডেল তারিন জাহান। উপস্থিত ছিলেন অভিনেতা ও মডেল সাইমন সাদিক।

প্রধান বক্তা ছিলেন এনএনকে ফাউন্ডেশন ও ইডেন নুর ইংলিশ স্কুলের চেয়ারম্যান মোহাম্মদ খালেদ মাহমুদ। তিনি বলেন, ‘ইডেন নূর ইংলিশ স্কুল আমাদের বাচ্চাদের মাঝে তথা ভবিষ্যত প্রজন্মের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দেয়ার ব্রত নিয়ে এগিয়ে চলেছে। আমরা সব সময়ই আমাদের ছাত্র-ছাত্রীদেরকে জীবনে একজন ভাল মানুষ হওয়ার শিক্ষা দিয়ে চলেছি। পড়ালেখার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের মাঝে সাংস্কৃতিক মনোভাব তৈরির চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

ইডেন নূর ইংলিশ স্কুলের প্রিন্সিপাল মাহনুর তাছনীমের সভাপতিত্বে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিঠা উৎসবে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নুর আনোয়ার হোসাইন (রঞ্জু), চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ারা ইউসুফ, সুখবিলাস ফিশারিজ এন্ড ট্রি প্লান্টেশনের কো-চেয়ারম্যান শাকিলা এরশাদ।

ইডেন নূর ইংলিশ স্কুলের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান, দেশীয় পিঠার বিভিন্ন স্টলের পিঠা উৎসব ও সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিতহয়। সঙ্গীত পরিবেষনায় ছিলেন কণ্ঠ শিল্পী রুপা রোজারিন ও আনিকা।