রবিবার, ১৯ মে ২০২৪

শিরোনাম

এজেন্টদের জন্য অত্যাধুনিক ইনস্যুরেন্স সেলস অ্যাপ চালু মেটলাইফের

রবিবার, জানুয়ারী ২১, ২০২৪

প্রিন্ট করুন

ঢাকা: গ্রাহকদের বীমা কেনার অভিজ্ঞতা সহজ করে তোলা ও উন্নত গ্রাহক সেবা দিতে এজেন্টদের সক্ষমতা বৃদ্ধিতে এজেন্টদের জন্য সম্প্রতি ‘মাইলাইফ’ মোবাইল সেলস অ্যাপ চালু করেছে মেটলাইফ বাংলাদেশ। এর মাধ্যমে দেশে প্রথম বারের মত বীমা এজেন্ট-কেন্দ্রিক অ্যাপ চালু হল। এই অ্যাপটি ব্যবহার করতে পারবেন মেটলাইফ বাংলাদেশের এজেন্টরা।

সম্প্রতি, ঢাকায় অনুষ্ঠানের মাধ্যমে মাইলাইফ অ্যাপটি উন্মোচিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারী। মেটলাইফ বাংলাদেশের মূখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ; অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর জাফর সাদেক চৌধুরী উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে মাইলাইফ অ্যাপটি এজেন্টদের আরো বেশি মানুষের কাছে বীমা সেবা পৌঁছে দিতে সহায়তা করবে। এ অ্যাপটিতে রয়েছে গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী বীমা পলিসি দেয়া ও বিক্রয়োত্তর সেবা দেয়ার ব্যবস্থা। নয়া ও বিদ্যমান সব গ্রাহককে দ্রুত ও সহজে সেবা দিতে একটি নয়া যুগের সূচনা করেছে মাইলাইফ অ্যাপ।

এ ব্যাপারে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, ‘আমাদের এজেন্টদের সার্বিক উন্নয়নে আমরা আমাদের বিনিয়োগ অব্যাহত রেখেছি এবং মাইলাইফ মোবাইল অ্যাপটি এর প্রতিফলন। এই অ্যাপের মাধ্যমে আমাদের এজেন্টরা গ্রাহকদের আরো দক্ষতা ও স্বচ্ছতার সাথে মেটলাইফের বীমা সেবা দিতে পারবেন। দেশের বীমা খাতের গ্রাহকদের আস্থা বৃদ্ধিতে অ্যাপটি উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে আমি আশাবাদী।’