রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

ওকলাহোমায় দুই কিশোরীসহ সাতজনের লাশ উদ্ধার

মঙ্গলবার, মে ২, ২০২৩

প্রিন্ট করুন

হেনরিয়েটা, ওকলাহোমা, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের ওকলাহোমার হেনরিয়েটা শহরে সাত জনের লাশ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। সোমবার (১ মে) বিকাল তিনটার দিকে দুই নিখোঁজ তরুণীসহ ধর্ষণের অভিযোগে অভিযুক্ত একজনের লাশ পাওয়া যায় বলে জানিয়েছেন পুলিশ। ধর্ষণের অভিযোগে অভিযুক্ত জেসি ম্যাকফাডেনের বাড়িতে তল্লাশি করে এ লাশগুলো পাওয়া যায়। খবর রয়টার্সের।

ওকমুলজি কাউন্টি শেরিফ ইডি রাইস জানিয়েছেন, উদ্ধারকৃত লাশগুলোর মধ্যে নিখোঁজ ১৪ বছর বয়সী কিশোরী আইভি ওয়েবস্টার ও ১৬ বছর বয়সী ব্রিটানি ব্রেওয়ারের লাশও রয়েছে।

ইডি রাইস আরো জানান, এ ছাড়া, অন্যান্য লাশগুলোর মধ্যে ম্যাকফাডেন ও তার পরিবারের সদস্যরাও রয়েছে। তবে, এখন পর্যন্ত নিহত দুই কিশোরীর ডাক্তারি পরীক্ষার করা হয়নি। এ ঘটনায় নিহতদের পরিবার ও পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছে রাইস।

এর আগে সোমবার (১ মে) সকালে নিখোঁজ দুই তরুণীর জন্য সতর্কবার্তা জারি করা হয়। কিন্তু, তাদের লাশ পাওয়ার পর সেই সতর্কবার্তা উঠিয়ে নেয়া হয়েছে।

ব্রিটানির বাবা নাথান ব্রেওয়ার কেওটিভিকে জানিয়েছেন, ব্রিটানি ছুটি কাটাতে ম্যাকফাডেনের বাসায় গিয়েছিল। সন্ধ্যার আগে তার বাসায় ফিরে আসার কথা থাকলেও সে আর ফেরেনি।

এ সূত্র ধরেই পুলিশ ম্যাকফাডেনের ঠিকানায় যায় ও সেখানেই ব্রিটানি ও আইভির লাশ উদ্ধার করে। এর আগে ২০০৩ সালে ওকলাহোমায় জোরপূর্বক ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন জেসি ম্যাকফাডেন।