শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

কমিটি গঠনের লক্ষ্যে জ্যামাইকা শাখা বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৫, ২০২৪

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির আয়োজনে জ্যামাইকা শাখা বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জ্যামাইকা স্টার কাবাব রেস্টুরেন্টে এ সভার আয়োজন করা হয়। নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির কুইন্সের জ্যামাইকা শাখা বিএনপির কমিটি গঠনের লক্ষ্যে এ কর্মী সভা করা হয়েছে।

নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির হাবিবুর রহমান সেলিম রেজার সভাপতিত্বে ও সদস্য সচিব মোহাম্মদ বদিউল আলমের সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই অসুস্থ হাবিবুর রহমান সেলিম রেজা, মোহাম্মদ বদিউল আলমের অসুস্থ মা, মোহাম্মদ রিপন মিয়া ও শাহাদাত হোসেন রাজুর পরলোকগত মাসহ সবার জন্য দোয়া করা হয়। প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমান, অসুস্থ খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্যও দোয়া করা হয়।

সভায় সবাই বিএনপির শক্তিশালী অবস্থান ও জ্যামাইকা কমিটি গঠনের পরামর্শ দেন। বক্তারা জ্যামাইকায় বিএনপির শক্ত ঘাটি তৈরির কথা বলেন এবং জ্যামাইকা বিএনপির নেতাকর্মীদের নিজেদের মধ্যে আরো যোগাযোগ স্থাপন করার জন্য এমন আরো কর্মী সভা করা দাবি জানান।

হাবিবুর রহমান সেলিম রেজা কমিটি গঠনের জন্য সবার মতামতকে স্বাগত জানান।

মোহাম্মদ বদিউল আলম সবার ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে একসাথে কাজ করার কথা তুলে ধরেন।

সভায় উপস্থিত ছিল নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক এমলাক হোসেন ফয়সাল, রুহুল আমিন নাসির, আলমগীর হোসেন মৃধা, খলকুর রহমান, নাসির উদ্দিন, মোহাম্মদ রিপন মিয়া, রেজবুল কবির, যুগ্ম সদস্য সচিব ছাইদুর খান ডিউক, সদস্য জামালুর রহমান চৌধুরী, জ্যামাইকা বিএনপির নেতা জাহাঙ্গীর আলম, আজিজুল, এসএম বাহারুল ইসলাম রমিজ, মোহাম্মদ সোহেল রানা, মোহাম্মদ রহমান, মোহাম্মদ বাশার।