শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

কর্ণফুলী ট্যাক্স সার্ভিসের মাধ্যমে আয়কর দিয়ে পুরস্কার পাচ্ছেন ১৫ জন

বৃহস্পতিবার, এপ্রিল ২০, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের স্বনামধন্য আয়কর দাখিল সেবাদানকারী প্রতিষ্ঠা কর্ণফুলী ট্যাক্স সার্ভিসের মাধ্যমে আয়কর দাখিলকারি ১৫ জন বিজয়ীর নাম লটারির মাধ্যমে নির্ধারণ করা হয়েছে। বিজয়ীরা এক হাজার ডলার করে পুরস্কার। ২০২২ সালে কয়েক হাজার আয়কর দাখিলকারীর মধ্য থেকে লটারির মাধ্যমে ১৫ জন ভাগ্যবান বিজয়ীর নাম ঘোষণা করা হয়।

বুধবার (১৯ এপ্রিল) প্রতিষ্ঠানটির জ্যাকসন হাইটস্থ কার্যালয়ে সাংবাদিকদের উপস্থিতিতে এ লটারির কার্যক্রম পরিচালনা করা হয়।

আগামী ৮ মে বিকাল পাঁচটায় বিজয়ীদের মধ্যে চেক হস্তান্তর করবেন কর্ণফুলী ট্যাক্স সার্ভিসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এনরোল এজেন্ট মোহাম্মদ হাসেম।

তিনি বলেন, ‘আয়কর দাখিল প্রক্রিয়াকে উৎসাহিত করতে আমাদের এ পরিকল্পনা। এর ফলে কিছু লোক নিজেদের পছন্দমত গ্রোসারি বা ব্যক্তিগত কাজে পুরস্কারের এ অর্থ খরচ করতে পারবেন। এতে তাদের কিছুটা হলেও উপকার বলে আমাদের বিশ্বাস।’

কর্ণফুলী ট্যাক্স সার্ভিস কমিউনিটিতে বেশ কয়েক বছর ধরে আয়কর দাখিল প্রক্রিয়ায় বেশ সুনামের সাথে কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে তারা জ্যামাইকা ও বাফেলোতে নতুন শাখা খুলেছেন। অনেকেই তাদের সেবায় সন্তোষ প্রকাশ করেছেন।

লটারীতে ১৫ জন বিজয়ীরা হলেন শেখ এম আলী, মোহাম্মদ এ চৌধুরি, মাহবুব হোসাইন, মিথিলা তাবাচ্চুম, নাহিয়ান খান, আবু এম নোমান, পারিসা ইসলাম, শাহিন সুলতানা, আব্দুর রাজ্জাক,পার্থিব গোস্বামী, সোহেল চৌধুরি, মোহাম্মদ এ সরদার, এমডিএ তালুকদার ও মহিউদ্দিন।