সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

কলম্বাস শহরে নাইট ক্লাবে বন্দুক হামলা, মৃত্যু দুইজনের

শনিবার, জুন ১৫, ২০২৪

প্রিন্ট করুন

কলম্বাস, ওহাইও, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের এক নাইট ক্নাবে গুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এখন পর্যন্ত দুইজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো অন্তত দুইজন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যের কলম্বাস শহরে। শুক্রবার (১৪ জুন) প্রথম প্রহরে শহরের এক নাইট ক্লাবে সহিংসতা শুরু হয়। একজন বন্দুকধারী গুলি চালিয়ে পালিয়ে যায়। তাকে এখনো আটক করতে পারেনি পুলিশ। জানতে পারেনি পরিচয়ও।

ওহাইওর উচ্চপদস্থ এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, রাত দুইটার দিকে গোলাগুলির ঘটনায় ঘটনাস্থলেই এক ব্যক্তির মৃত্যু হয়। তবে, তার পরিচয় জানানো হয়নি।

এর পূর্বেই পুলিশ ডাকা হয়। পুলিশ এসে আরো দুইজনকে আহত অবস্থায় পায়। গুরুতর অবস্থায় তাদের গ্রান্ট মেডিকেল সেন্টার নামে হাসপাতালে ভর্তি করা হয়।

আরো একজনকে ওহাইও স্টেট ইউনিভার্সিটি ওয়েক্সনার মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। পরে চিকিৎসাধীন অবস্থায় এক জনের মৃত্যু হয়। নিহত দুইজনের বয়স ২০-৪০ বছরের মধ্যে।

কেন এ হামলার ঘটনা ঘটল, তা এখনো স্পষ্ট নয়। তবে, পুলিশের প্রাথমিক অনুমান, ব্যক্তিগত বিবাদের জেরে এ গুলির ঘটনা ঘটেছে। আহত, নিহত ও বন্দুকধারীর মধ্যে কোন সম্পর্ক রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

ঘটনার পরই নাইট ক্লাব ছেড়ে পালায় এক বন্দুকধারী। ওই ক্লাব ও তার আশপাশের এলাকার সিসি ক্যামেরা ফুটেজ খতিয়ে দেখে তার সম্পর্কে তথ্য সংগ্রহ করার চেষ্টা করছেন তদন্তকারী কর্মকর্তারা।