মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

কালজয়ী গানে নিউইয়র্কে দর্শক মাতাল সোলস

সোমবার, জুন ৩, ২০২৪

প্রিন্ট করুন

নিউইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: জনপ্রিয় ব্যান্ড দল সোলসের গানের সুরে মেতে ওঠেছেন মেরি লুইস একাডেমিতে থাকা হলভর্তি দর্শক। মঞ্চে পারফর্ম করা সোলস ব্যান্ডের সদস্যরাও একের পর এক জনপ্রিয় গান গেয়ে মাতিয়ে তুলছেন দর্শকদের।

বাংলাদেশের দর্শকনন্দিত ব্যান্ড সোলসের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির ওয়েস্কফোর্ড ট্যারেসের জ্যামাইকা স্টেটের মেরি লুইস একাডেমি হলে আয়োজিত কনসার্টে রোববার (২ জুন) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত ছিল এমনি চিত্র। কানায় কানায় পূর্ণ হলটিতে গানের সুরে ও ছন্দে মেতে ওঠা দর্শকদের উচ্ছ্বাস ছিল বাঁধভাঙ্গা। প্রবাসের মাটিতে নিজ দেশের প্রিয় ব্যান্ড দলের প্যারফর্মন্সে মুগ্ধ ছিলেন শ্রোতারা।

১৯৭৩ সালে সুরেলা নাম পরিবর্তন করে সোলস নামে শুরু হয় ব্যান্ড দলটির যাত্রা। ৫০ বছর ধরে চলমান এ যাত্রায় মুখরিত জীবনে চলার পথে, কেন এই নিঃসঙ্গতা, তোরে পুতুলের মত করে সাজিয়ে- এমন একের পর এক কালজয়ী গানে যুগের পর যুগ ধরে দর্শক শ্রোতাদের মনোরঞ্জন করে আসছে ব্যান্ড দলটি। ৫০ বছর পূর্তি উপলক্ষে দেশী মিউজিক ও গ্যালাক্সি মিডিয়া এন্ড এন্টারটেইনমেন্টের আয়োজনে কনসার্টটি ছিল নিউয়র্কের ইতিহাসে সোলসের সবচেয়ে বড় কনসার্ট।

শ্রোতাদের ভালবাসায় মুগ্ধ ব্যান্ড দলটির সদস্যরা কৃতজ্ঞতা জানান দর্শকদের প্রতি। একই সঙ্গে দর্শক ও স্পন্সদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন অনুষ্ঠানের আয়োজক বদরুদ্দোজা সাগর।