শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

শিরোনাম

চট্টগ্রামে দায়রা জজ জেবুননেছা ও সিনিয়র সহকারী জজ রেশমাকে সংবর্ধনা

বৃহস্পতিবার, জানুয়ারী ১২, ২০২৩

প্রিন্ট করুন

চট্টগ্রাম: ‘ফলপ্রসূ বিচার ব্যবস্থার জন্য বিচারক ও আইনজীবী একে অপরের পরিপূরক। বার ও বেঞ্চের সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের মাধ্যমে পারস্পরিক সহযোগিতায় বিচারপ্রার্থী জনগনের সুবিচার নিশ্চিত হয়। বিচারক ও আইনজীবী যেন একই পাখির দুটি ডানা।’

প্রসিকিউশন চট্টগ্রাম মহানগরের উদ্যোগে ‘প্রধান বিচারপতি পদক’ প্রাপ্ত মহানগর দায়রা জজ বেগম জেবুননেছা ও সিনিয়র সহকারী জজ রেশমা খাতুন এবং নব নিযুক্ত মহানগর আইন কর্মকর্তাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রামের সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভুঞা এসব কথা বলেন।

সিটির ‘হোটেল সৈকত’ হলরুমে বুধবার (১১ জানুয়ারী) সন্ধ্যায় এ সংর্বধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন কমিটির চেয়ারম্যান মহানগর পিপি এডভোকেট মো. আবদুর রশীদ।

অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর দায়রা জজ বেগম জেবুননেছা ও সিনিয়র সহকারী জজ রেশমা খাতুনকে সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা কমিটির মহাসচিব এডভোকেট কানু রাম শর্মার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু মোহাম্মদ হাশেম, সাধারণ সম্পাদক এএইচএম জিয়াউদ্দীন, জিপি নজমুল আহসান খান আলমগীর, জেলা পিপি শেখ ইফতেখার সাইমুল চৌধুরী।

অনুষ্ঠানে মহানগর দায়রা জজ বেগম জেবুননেছা, সিনিয়র সহকারী জজ রেশমা খাতুন ও চট্টগ্রাম মহানগরে নতুন নিযুক্ত ৫৬ জন আইন কর্মকর্তাকে সংবর্ধনা ক্রেস্ট দেয়া হয়।