রবিবার, ১৯ মে ২০২৪

শিরোনাম

চবির ‘ছাত্র’ পরিচয়ে ক্যাম্পাসে যুগ পার, প্রেমের সম্পর্ক গড়ে হাতিয়ে নিতেন সর্বস্ব!

রবিবার, মে ৫, ২০২৪

প্রিন্ট করুন
মো. নাজিম উদ্দীন

হাটহাজারী, চট্টগ্রাম: মো. নাজিম উদ্দীন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সে আরেফিন কাব্য (Arefin Kabbo) নামে পরিচিত। ক্যাম্পাসের নানা ব্যাপার নিয়ে সদা তৎপর সে। প্রায়ই বগিভিত্তিক সংগঠন ‘৬৯’-এর টি-শার্ট পরে ছবি আপলোড করে। ক্যাম্পাসের নানা ঘটনা নিয়েও করত স্মৃতিচারণ। অথচ প্রক্টরিয়াল বডির জিজ্ঞাসাবাদে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য। সে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ছাত্রই না। চট্টগ্রামের একটি বেসরকারি কলেজ থেকে বিবিএ পাস করেছে। অথচ ছাত্র পরিচয়ে গেল ১২ বছর ধরে চবির ক্যাম্পাসে অবস্থান করছে সে।

এতেই থেমে থাকেননি নাজিম উদ্দীন ওরফে আরেফিন কাব্য। চবির সাবেক ছাত্র বর্তমানে এনএসআইতে চাকরি করছেন- এমন পরিচয়ে বিশ্ববিদ্যালয়ের অসংখ্য মেয়ের সঙ্গে গড়ে তুলেছেন প্রেমের সম্পর্ক।

সর্বশেষ গেল দুই দিন পূর্বে বিজ্ঞান অনুষদভুক্ত একটি বিভাগের ছাত্রীর সাথে প্রেম করে লাখ টাকা হাতিয়ে নেয়ার পর ধরা পরেন প্রক্টরিয়াল বডির হাতে। এরপর প্রক্টরিয়াল বডির জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে চাঞ্চল্যকর এসব তথ্য। বর্তমানে ওই ছাত্রীর করা মামলায় থানায় রয়েছেন এ ‘প্রতারক’।

এ ব্যাপারে চবির সহকারী প্রক্টর লিটন মিত্র চলমান বলেন, ‘এক ছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে আমরা নাজিম উদ্দীন নামের এ ছেলেকে জিজ্ঞাসাবাদ করি। জিজ্ঞাসাবাদে সে চবি ছাত্র পরিচয়ে অসংখ্য মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলার কথা স্বীকার করে। সে চবির ছাত্র পরিচয়ে ১২ বছর ধরে ক্যাম্পাসে অবস্থান করে আসছে। কিন্তু আদতে সে চট্টগ্রামের একটি বেসরকারি কলেজ থেকে বিবিএ পাস করেছে।’

লিটন মিত্র আরো বলেন, ‘ভুক্তভোগী ওই ছাত্রীর কাছ থেকে সে এক লাখ টাকা হাতিয়ে নিয়েছে। বিভিন্ন ছবি দিয়ে সে তাকে ব্ল্যাকমেইল করত। পরবর্তী ওই মেয়ে মামলা করে। বর্তমানে সে পুলিশের হেফাজতে রয়েছে।’