রবিবার, ১৯ মে ২০২৪

শিরোনাম

জাতীয় সংসদ সচিবালয়ের জনসংযোগ পরিচালক লাবণ্য আহমেদ আর নেই

বুধবার, অক্টোবর ২৫, ২০২৩

প্রিন্ট করুন
লাবণ্য আহমেদ

ঢাকা: জাতীয় সংসদ সচিবালয়ের জনসংযোগ বিভাগের পরিচালক লাবণ্য আহমেদ মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন।

মরহুমার ফুফাতো ভাই গনমাধ্যম ব্যক্তিত্ব ও কুল এক্সপোজারের নির্বাহী পরিচালক এরশাদুল হক টিংকু এ তথ্য জানান।

গেল পাঁচ বছর ধরে দুরারোগ্য ক্যান্সারের সাথে তিনি যুদ্ধ করছিলেন। গেল মাসে তার বোনম্যারো ট্রান্সপ্ল্যান্ট করা হয়। কিন্তু, অপারেশন পরবর্তী জটিলতায় তার অবস্থার ক্রমশ অবনতি ঘটতে শুরু করে। ভারতের কলকাতার টাটা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লাইফ সাপোর্টে থাকাকালীন বুধবার (২৫ অক্টোবর) বাংলাদেশ সময় দুপুর একটা ৫৮ মিনিটের দিকে তিনি ইন্তেকাল করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও অসংখ্য গুণগ্রাহী বন্ধু ও স্বজন রেখে গেছেন। তার মৃতদেহ বৃহস্পতিবার (২৬ অক্টোবর) ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে। তাকে ঢাকার আজিমপুর গোরস্থানে দাফন করা হবে।

লাবণ্য আহমেদ পেশাগত জীবনে একজন দায়িত্বশীল, দক্ষ, অভিজ্ঞ জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিজ কর্মক্ষেত্র গণমাধ্যম এবং তথ্য ও সম্প্রচার ক্ষেত্রে সুপরিচিত ছিলেন। বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে আমৃত্যু জনকল্যাণে কাজ করে গেছেন তিনি।

তিনি বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারের সংবাদ পাটের পাশাপাশি অনুষ্ঠান উপস্থাপনার সাথে জড়িত ছিলেন।

লাবণ্য আহমেদের বাবার নাসির আহমেদ বেনু বাংলাদেশ আর্মস ডিলার ও ইমপোর্টার্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট এবং তার মা শাহেনশা বেগম বাংলাদেশের ইতিহাসের বরেণ্য দুই ব্যক্তি জহির রায়হান ও শহিদুল্লাহ কায়সারের বোন।

লাবণ্য আহমেদ ১৯৬৭ সালে পিরোজপুর জেলার বড় মাছুয়া গ্রামের দারোগা বাড়িতে জন্ম নেন।