শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

জ্যাকসন হাইটসে ফ্রেন্ড সোসাইটির বারবিকিউ পার্টি অনুষ্ঠিত

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৬, ২০২৪

প্রিন্ট করুন

নিউইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: আনন্দ-উদ্দীপনার সাথে নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে ফ্রেন্ড সোসাইটি ইনকের বারবিকিউ পার্টি হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় কুইন্স প্যালেসে এ পার্টি হয়। এতে বাঙালি প্রবাসীরা অংশ নেন। পার্টিতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। একই সাথ হয় সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সকলে আনন্দের সাথে বারবিকিউ পার্টতে অংশ নেন। বারবিকিউ ছাড়াও ডিনারের ব্যবস্থা ছিল পার্টিতে।

পার্টিতে উপস্থিত প্রবাসীরা বলেন, ‘জ্যাকসন হাইটস বাঙালিদের একটি প্রাণের স্থান। এটা একটি বাঙালি পড়ার মত। প্রায় এখানে আমাদের আসা হয়। সবাই একসাথে এখানে উপস্থিত হই। এটি একটি মিলনমেলায় পরিণত হয়। এমন অনুষ্ঠান বাঙালিদের মাঝে ঐক্যবদ্ধতা সৃষ্টি করে।’

পার্টিতে উপস্থিত ছিলেন ইউর ড্রিম হোম কেয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও প্রেসিডেন্ট এমএ আজিজ, চিকিৎসক তৌহিদ শিবলী, কমিউনিটি অ্যাক্টিভিস্ট ফাহাদ সোলাইমান, শাহ জে চৌধুরী, নূরুল আজিম, ব্যবসায়ী শাহ নেওয়াজ, ফখরুল ইসলাম দেলোয়ার, বিল্লাল চৌধুরী, ইসতিয়াক রুমি, মীর নিজামরুল হক, ডেমোক্রেটিক দলের ডিস্ট্রিক্ট লীডার এট লার্জ এটর্নী মঈন চৌধুরী।

অনুষ্ঠানে এমএ আজিজ বলেন, ‘এ ধরনের আয়োজন প্রশংসার দাবিদার। কারণ, যুক্তরাষ্ট্রের মত জায়গায় এমন আয়োজনগুলো আমাদের পরস্পরের মধ্যে ভ্রাতৃত্ববন্ধন ও একতা সৃষ্টি করে।’

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জেড আর চৌধুরী লিটু ও পরিচালনা করেন মন্জুর মোশেদ, কাজল, মিয়া মোহাম্মদ দুলাল, খায়রুল খোকন।