শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির নতুন উপদেষ্টা ও কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত

শুক্রবার, ডিসেম্বর ১৬, ২০২২

প্রিন্ট করুন

নিউইয়র্ক: সামাজিক সংগঠন জ্যামাইকা-বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি ইনকের নব নির্বাচিত উপদেষ্টা পরিষদ ও কার্যকরী পরিষদের যৌথ সভা রোববার (১১ ডিসেম্বর) বিকালে নিউইয়র্কের জ্যামাইকার একটি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি মোহাম্মদ ফখরুল ইসলাম দেলায়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সানি মোল্লার পরিচালনায় সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত ও বিশেষ মুনাজাত করেন সংগঠনের উপদেষ্টা শামসুল ইসলাম। সভার লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে স্বাগত বক্তব্য দেন সানি মোল্লা। পরে সভায় উপস্থিত সবাইকে পরিচয় করিয়ে দেন ও সভার আলোচ্য সূচি তুলে ধরে বক্তব্য দেন ফখরুল ইসলাম দেলোয়ার।

সভায় সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক রিজু মোহাম্মদ বাংলাদেশ সোসাইটির প্রচার ও জনসংযোগ সম্পাদক পদে পুন: নির্বাচত, কোষাধ্যক্ষ আখতার বাবুল প্রবাসী নরসিংদী সোসাইটি ইউএসএ এর সভাপতি ও সাংগঠনিক সম্পাদক বাবুল হাওলাদার বাগেরহাট সমিতি ইউএসএ এর সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সভায় ফ্রেন্ডস সোসাইটির প্রধান উপদেষ্টা এবিএম ওসমান গণি, উপদেষ্টা টমাস দুলু রায়, ছদরুন নূর, মস্তফা কামাল, হুসনে আরা বেগম, শাহাদৎ হোসেন, সৈয়দ আতিকুল ইসলাম ও এবিএম সালাহউদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন। এছাড়া কার্যকরী পরিষদের সহ সাধারণ সম্পাদক রিজু মোহাম্মদ, কোষাধ্যক্ষ আখতার বাবুল, সাংগঠনিক সম্পাদক বাবুল হাওলাদার, সমাজকল্যাণ সম্পাদক হিমু মিয়া, কার্যকরী সদস্য বিলাল আহমেদ চৌধুরী, মোহাম্মদ কামরুল ইসলাম সনি, কাজী আবু নাসের, ইফাত ইয়াসমীন রিমি উপস্থিত ছিলেন।

সভায় বাংলাদেশের বিজয় দিবস, স্বাধীনতা দিবস, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনসহ সামনের বিভিন্ন কর্মসূচী বিষয় ছাড়াও সাংগঠনিক বিষয়ে কিছু সিদ্ধান্ত নেয়া।