রবিবার, ১৯ মে ২০২৪

শিরোনাম

টফির বিশেষ আয়োজন ‘সুরের সাথে নূরের পথে’ ও ‘রমজানের স্বাদ উইথ আদনান’

শুক্রবার, এপ্রিল ১৪, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: রমজান মাস উপলক্ষ্যে টফি ‘সুরের সাথে নূরের পথে’ ও ‘রমজানের স্বাদ উইথ আদনান’ শীর্ষক দুইটি বিশেষ অনুষ্ঠান আয়োজন করেছে। ’সুরের সাথে নূরের পথে’ বাংলাদেশে কোন ওটিটি প্ল্যাটফর্মের আয়োজন করা প্রথম হামদ ও নাতের প্রতিযোগিতা। ‘রমজানের স্বাদ উইথ আদনান’ অনুষ্ঠানটিতে উপস্থাপন করা হচ্ছে ঢাকার বিভিন্ন ঐতিহ্যবাহী খাবার।

হামদ ও নাতের প্রতিযোগিতাটিতে হাজার হাজার টফি কনটেন্ট ক্রিয়েটর এক মিনিটের হামদ ও নাত-এর ভিডিও সাবমিট করে অংশ নিচ্ছে। কনটেন্ট ভিউয়ের ভিত্তিতে শীর্ষ দশ অংশগ্রহণকারীকে বেছে নিয়ে আকর্ষণীয় পুরস্কার দেয়া হবে।

ফুড ব্লগার সৈয়দ আদনান ফারুক হিল্লোল টফির দর্শকদের কাছে ইফতার ও সেহেরীর বিভিন্ন ঐতিহ্যবাহী খাবার উপস্থাপন করছেন ‘রমজানের স্বাদ উইথ আদনান’ অনুষ্ঠানের মাধ্যমে।

টফির ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আবদুল মুকিত আহমেদ বলেন, ‘আমরা বিশেষ এ দুইটি অনুষ্ঠান আনতে পেরে খুব আনন্দিত। এটি টফি ব্যবহারকারীদের রমজান মাস পালনে ভূমিকা রাখবে। হামদ ও নাতের প্রতিযোগিতা তরুণদের প্রতিভা প্রদর্শন করে টফি কমিউনিটির সাথে যুক্ত হওয়ার সুযোগ দিচ্ছে। এর পাশাপাশি ‘রমজানের স্বাদ উইথ আদনান’ দিচ্ছে ইফতার ও সেহরির বিভিন্ন ঐতিহ্যবাহী খাবার সম্পর্কে জানার সুযোগ।’

বর্তমানে টফি-র সক্রিয় মাসিক ব্যবহারকারীর সংখ্যা এক কোটি ২০ লাখের বেশি। গ্রাহকদের বিনোদনের উন্নত অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ থাকবে টফি।