বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

দেশের সেরা ব্র্যান্ডগুলো এখন শেয়ারট্রিপে; থাকছে অফার ও ছাড়

বৃহস্পতিবার, মে ২৫, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: নিজেদের গ্রাহক ও সব ক্রেতার জন্য দুর্দান্ত লাইফস্টাইল সুবিধা এনেছে ট্রাভেল টেক প্রতিষ্ঠান শেয়ারট্রিপ। বিভিন্ন খাতের শীর্ষ স্থানীয় ব্র্যান্ডগুলোর সাথে অংশীদারিত্বে উদ্ভাবনী অফার এনেছে প্রতিষ্ঠানটি। এত বড় পরিসরের পার্টনারশিপ দেশের ভ্রমণ খাতে এবারই প্রথম।

এ কোলাবোরেশনের ফলস্বরুপ শেয়ারট্রিপ ব্যবহারকারীরা উপভোগ করবেন আকর্ষণীয় সব অফার। এ পার্টনারশিপের ফলে আর্টিসান, বার্গার ল্যাব, চিজ, চরকি, ফিট এলিগ্যান্স, ম্যাডশেফ, মেন্টর্স, এমএসআই, পাগলা বাবুর্চি, ইয়ামাহা মিউজিক (এসিআই মটরস) ও জায়ন্যাক্স হেলথে শেয়ারট্রিপ গ্রাহকদের জন্য থাকছে চমৎকার সব অফার, আকর্ষণীয় ছাড় ও ভাউচার।

অফারের মধ্যে রয়েছে মেন্টর্সে ৩৫ শতাংশ ও চরকির বার্ষিক সাবস্ক্রিপশনের ওপর ৩০ শতাংশ ছাড়। আর্টিসান থেকে কেনাকাটায় ক্রেতারা উপভোগ করতে পারবেন ১৫ শতাংশ ছাড়। এছাড়াও, বার্গার ল্যাব, চিজ , ফিট এলিগ্যান্স, ম্যাডশেফ, পাগলা বাবুর্চি ও জায়ন্যাক্স হেলথে সেবা গ্রহণে থাকছে দশ শতাংশ ছাড়। এমএসআই থেকে এমএসআই গেমিং ল্যাপটপ কেনার ক্ষেত্রে ক্রেতারা পাবেন ফ্ল্যাট এক হাজার টাকা ডিস্কাউন্ট। পাশাপাশি, ইয়ামাহা মিউজিক (এসিআই মটরস) থেকে গ্রাহকেরা লুফে নিতে পারবেন এক হাজার টাকার কুপন। শেয়ারট্রিপ অ্যাপ ও ওয়েবপেজে নিবন্ধিত সব গ্রাহক আকর্ষণীয় এসব অফার পাবেন।

এছাড়া, পার্টনার ব্র্যান্ডগুলোর আউটলেট ও ওয়েবসাইট থেকে কেনাকাটা করলে শেয়ারট্রিপের পক্ষ থেকে থাকছে আকর্ষণীয় ডিসকউন্ট ভাউচার। আর্টিসান ও চরকিতে পাওয়া যাবে দুই টাকার ভাউচার। বার্গার ল্যাব, চিজ, ফিট এলিগ্যান্স, ম্যাডশেফ, মেন্টর্স, এমএসআই, পাগলা বাবুর্চি, ইয়ামাহা মিউজিক (এসিআই মটরস) ও জায়ন্যাক্স হেলথে গ্রাহকরা পাবেন এক হাজার টাকার ভাউচার। শেয়ারট্রিপের অ্যাপ ও ওয়েব প্ল্যাটফর্ম থেকে ফ্লাইট টিকিট কিনলেই নির্দিষ্ট কুপন কোড ব্যবহার করে গ্রাহকেরা এসব ভাউচার উপভোগ করতে পারবেন।

এ ব্যাপারে শেয়ারট্রিপের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সাদিয়া হক বলেন, ‘দেশের শীর্ষ স্থানীয় ব্র্যান্ডগুলোর সাথে এ পার্টনারশিপ শেয়ারট্রিপ গ্রাহক ও ক্রেতাদের জীবন আরো সহজ, আরামদায়ক ও আনন্দময় করবে। ভ্রমণ খাতের বাইরেও নিজেদেরকে কার্যক্রম বিস্তৃত করার মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের জন্য লাইফস্টাইল সম্পর্কিত নানা সুবিধা এনেছে। এমন পরিসরের কোলাবোরেশন বাংলাদেশের ভ্রমণখাতে এবারই প্রথম ও আমাদের বিশ্বাস- এটি সূচনা মাত্র।’