মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

নিউইয়র্কে নারায়ণগঞ্জ জেলা সমিতি উত্তর আমেরিকার নতুন কমিটির অভিষেক

শনিবার, সেপ্টেম্বর ৭, ২০২৪

প্রিন্ট করুন

নিউইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটিতে নারায়ণগঞ্জ জেলা সমিতি উত্তর আমেরিকা ইনকের‌ নয়া কার্যকরি কমিটির (২০২৪-২৬) অভিষেক হয়েছে। শপথ পাঠ, শুভেচ্ছা বক্তব্য ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অভিষেক অনুষ্ঠান প্রবাসী নারায়ণগঞ্জবাসীদের মিলনমেলায় পরিণত হয়। গেল ২৭ আগস্ট রাতে সিটির উডসাইডের গুলশান টেরেস মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অভিষেক অনুষ্ঠানে শপথ বাক্য পড়ান বিদায়ী কমিটির সভাপতি মির্জা ফরিদ উদ্দিন।

সমিতির নয়া নির্বাহী কমিটি কর্তারা হলেন সভাপতি মোস্তফা জামাল টিটু, সাধারণ সম্পাদক কামাল হোসেন টিটু, সহ-সভাপতি রুহুল আমীন জুয়েল, এমডি সরফরাজ, কাজী জহিরুল ইসলাম ও সোহেল আহমেদ, যুগ্ম-সম্পাদক খালেদ আকতার ও সাউদা সাবরিন পম্পি, সাংগঠনিক সম্পাদক মোস্তাকিম আবিদ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আতাউর রহমান মিঠু, কোষাধ্যক্ষ মহসিন মাহমুদ, মহিলা সম্পাদক শাহানাজ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক নিপা জামান, ক্রীড়া সম্পাদক শাহাদাত হোসেন, প্রচার সম্পাদক এম আজিজুল হক, সমাজ কল্যাণ সম্পাদক কোহিনুর আক্তার কলি, আপ্যায়ন সম্পাদক ইমাম সৈয়দ হায়দার, নির্বাহী সদস্য দর্পণ কবীর, নিতাই দাস, এসএমকে ইকবাল, মো. আনিসুর রহমান, মোহাম্মদ ইমাম, নিপা আক্তার, মুহাম্মদ পারভেজ ও দুলাল গুপ্ত।

অনুষ্ঠানে কোরআন থেকে তেলাওয়াত ও সংগঠনের প্রাক্তন সভাপতি অসুস্থ মোহাম্মদ মুজিবরের আরোগ্য কামনা ও বন্যার্তদের নিরাপদ জীবনের প্রত্যাশায় দোয়া পরিচালনা করেন নাসির উদ্দিন চঞ্চল।

নয়া কমিটির কর্তাদের অভিনন্দন জানিয়ে বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা কাজী আজাহারুল হক মিলন, মোহাম্মদ মোহসিন, শামছুল আলম লিটন, নাসির উদ্দিন চঞ্চল, বাংলাদেশ সোসাইটি নিউইয়র্কের প্রাক্তন কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী ও প্রাক্তন সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম।

শুভেচ্ছা বক্তব্য দেন বিদায়ী কমিটির সভাপতি মির্জা ফরিদ উদ্দিন ও সাধারণ সম্পাদক মোস্তফা জামান শামীম এবং নয়া কমিটির সভাপতি মোস্তফা জামাল টিটু ও সাধারণ সম্পাদক কামাল হোসেন টিটু।

অনুষ্ঠান উপস্থাপনা করেন আফিয়া আফনিন আনিকা। অনুষ্ঠান সফল করতে সার্বিকভাবে সহযোগিতা করেন সংগঠনের পৃষ্ঠপোষক এসএম সায়েম মিঠু, রাফাত হোসেন, দোলন খন্দকার, মোস্তফা জামান শামীম ও মোহাম্মদ সেলিম।

আলোচনা সভার পর শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে গান করেন চন্দন চৌধুরী, সৈয়দ জহিরুল ইসলাম টিপু, নিপা জামান, মারিয়া মরিয়ম ও শারমিন মহসিন। অভিষেক অনুষ্ঠান উপলক্ষে ‘নারায়ণগঞ্জ’ নামে একটি স্মরণিকা বের হয়।

আগামী ১৫ সেপ্টেম্বর লং আইল্যান্ডে হ্যাকশেয়ার স্টেট পার্কে সংগঠনের বনভোজন অনুষ্ঠিত হবে বলে অনুষ্ঠানে কর্তারা ঘোষণা দেন।