শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

নিউইয়র্কে প্রবাসী সিরাজগঞ্জ জেলা সমিতির নতুন কার্যকরি কমিটি গঠিত

মঙ্গলবার, ডিসেম্বর ১২, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটিতে প্রবাসী সিরাজগঞ্জ জেলা সমিতির নির্বাচন গেল ২৯ নভেম্বর হয়েছে। এতে আব্দুর রউফ লেবু সভাপতি এবং এসএম নাদির উজ্জ্বল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ২৭ জনের কার্যকরি কমিটির মধ্যে শুধুমাত্র সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে গোপন ব্যালটে নির্বাচন হয়। সভাপতিসহ অন্য পদের প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। জ্যাকসন হাইটস ও ব্রঙ্কসের পার্কচেষ্টারে এ নির্বাচন হয়েছে। বিকাল তিনটা থেকে রাত দশটা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়।

নাদির উজ্জ্বল ৯৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার কাছের প্রতিদ্বন্দ্বি এলাহী তরফদার আরিফ পেয়েছেন ৫১ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে ৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন রুবেল হাসান মুন্সী। তার কাছের প্রতিদ্বন্দ্বি জাকারিয়া সরকার পেয়েছেন ৫৬ ভোট। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন গণেশ নাথ চৌধুরী। কমিশনের অপর দুই সদস্য ছিলেন উত্তম কুমার সাহা ও সাইফুল ইসলাম। তাদের সহযোগিতা করেন রাশেদ মান্নান ফয়সল।

কমিটির অন্য কর্তারা হলেন সিনিয়র সহ সভাপতি মৌসুমী আহমেদ খান, সহ সভাপতি মাকসুদা পারভীন ও এহতেশামুল হক রোকনী, যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম সুজন, সহ সাধারণ সম্পাদক ফারুক হোসেন রনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান মার্ক, ক্রীড়া সম্পাদক জহুরুল ইসলাম টিপু, সাংস্কৃতিক সম্পাদক রেজোয়ানা রাজ্জাক সেতু, মহিলা সম্পাদিকা জান্নাত ফেরদৌস লিপি, কার্যকরি সদস্য কামরুজ্জামান কামরুল, আবুল কাশেম, বেনজামিন হামিদ অনু, আব্দুল মমিন মানিক, তানজিল আরিফ, দেবব্রত সাহা, মাসুদ রানা, খান হোসেন বিপু ও হাসান বিন নোমান রাসেল।