রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

নিউইয়র্ক সিটি বাংলাদেশি সিভিল সার্ভিস সোসাইটির নয়া কমিটির অভিষেক ও পুনর্মিলনী

মঙ্গলবার, ডিসেম্বর ১৯, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির জ্যামাইকার আল আকসা পার্টি হলে গেল ২ ডিসেম্বর সন্ধায় হয়েছে নিউইয়র্ক সিটি বাংলাদেশি সিভিল সার্ভিস সোসাইটির (এনবিসিএস) নতুন নির্বাচিত কর্মকর্তাদের অভিষেক, বার্ষিক পারিবারিক পুনর্মিলন ও সাংস্কৃতিক পরিবেশনা।

এর পূর্বে, আশা হোমকেয়ারের মিলনাতয়নে সোসাইটির বার্ষিক সাধারণ সভায় ২০২৪-২৫ সালের কার্যকরি পরিষদ নির্বাচনের লক্ষ্যে মো. মোমেন ভূঁইয়া, আজহার আলী খান ও সুজাউদ্দিন মোল্লাকে নিয়ে তিনজনের নির্বাচন কমিশন গঠিত হয়। কমিশন পরবর্তী দুই বছরের জন্য ১৭ জন বিশিষ্ট কার্যকরি পরিষদ নির্বাচন করে। নির্বাচিত কর্মকর্তারা হলেন সভাপতি নাফিসুর রহমান, সিনিয়ার সহ সভাপতি মাহবুব কবির, সহ সভাপতি রেজাউল কবির, সাধারণ সম্পদক মোহাম্মদ এইচ আলম টিটু, যুগ্ম সম্পাদক মো. শানু, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক আরিফ আহমেদ অর্ণব, সাহিত্য ও গণমাধ্যম সম্পাদক মনজুর কাদের, অর্থ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, সহ অর্থ সম্পাদক সাঈদা টি হাবীব, শিক্ষা সম্পাদক সেলিনা শারমিন, প্রযুক্তি সম্পাদক সাইফ খান এবং কার্যকরি সদস্য আশরাফুজ্জামান, আনোয়ার পারভেজ, রফিকুল ইসলাম, একেএম শামসুজ্জামান ও ফাতেমা খান।

এছাড়া, দশজনি বিশিষ্ট পুনর্গঠিত উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন মোহাম্মদ মোমেন ভূঁইয়া, মো. টি রহমান, আওকাত হোসেন খান, আজহার আলী খান, মো. আবদুল্লাহ, সুজাউদ্দিন মোল্লা, হানিফ মজুমদার, তাজুল ইসলাম, সৈয়দ মিজানুর রহমান ও রীনা সাহা।

অনুষ্ঠানের আহ্বায়ক আশরাফুজ্জামানের স্বাগত বক্তৃতার পর বর্তমান ও নতুন নির্বাচিত কার্যকরি কমিটিকে পরিচয় করিয়ে দেয়া হয়। শপথ পড়ান সুজাউদ্দিন মোল্লা।

বক্তৃতা করেন মহসিন পাটোয়ারী, উপ কনসাল জেনারেল নাজমুল হাসান, মোহাম্মদ মোমেন ভূঁইয়া, মাহবুব কবির ও হানিফ মজুমদার।

সরকারি চাকরি থেকে সদ্য অবসরে যাওয়া সংগঠনের উপদেষ্টা আজহার আলী খানকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়। ক্রেস্ট তুলে দেন মোহাম্মদ আবদুল্লাহ। আওকাত হোসেন খান নতুন সদস্যদের পরিচিতির আসর পরিচালনা করেন।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান করেন এলমা, জিএম জুয়েল, আরিফ অর্ণব, শাহ মাহবুব ও বিন্দু কনা। আবৃত্তি করেন মো. শানু ও নাচে শিশু শিল্পী লিওনা।