রবিবার, ১৯ মে ২০২৪

শিরোনাম

‘পাপ’ দিয়ে ঢালিউডে অভিষেক হচ্ছে নতুন দুই নায়িকার

সোমবার, এপ্রিল ১৭, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: মুক্তির অপেক্ষায় থাকা চলচ্চিত্র ‘পাপ’ দিয়ে ঢালিউডে পা রাখছেন দুই নতুন নায়িকা জাকিয়া কামাল মাহা ও আরিয়ানা জামান। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবি ‘পাপ’ (প্রথম চাল)। সৈকত নাসির পরিচালিত এ ছবির টিজার প্রকাশিত হয়েছে সম্প্রতি। আগামী ঈদুল ফিতরে চলচ্চিত্রটি রিলিজ হতে পারে।

তাতে আভাস মিলেছে, গ্ল্যামার, প্রেম ও পাপের গল্পের! সেই সাথে আছে খুনের রহস্য, যা নিয়ে তৈরি হয় জট।

ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএর শিক্ষার্থী আরিয়ানা জামানের প্রথম চলচ্চিত্র মোনা হলেও আগে মুক্তি পাচ্ছে পাপ। ময়মনসিংহে স্কুল ও কলেজের পাট চুকিয়ে অভিনয়ের স্বপ্ন নিয়ে ঢাকায় আসেন। ২০১৯ সালে র‌্যাম্প মডেলিং দিয়ে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু। এর পর নাটকেও অভিনয় করেন। প্রথম নাটকে তার সহশিল্পী ছিলেন সজল।

আরিয়ানা বলেন, ‘কাউকে দেখে অনুপ্রাণিত হইনি। কিন্তু, আমার বুদ্ধি হওয়ার পর থেকেই কেন জানি নায়িকা হতেই মন চাইত। বড় হওয়ার সাথে সাথে স্বপ্নটাও বড় হতে থাকে। একটা সময় সে সুযোগ ধরা দেয়। শুটিংয়ের দিক দিয়ে দ্বিতীয় চলচ্চিত্রে অভিষেক ঘটতে যাচ্ছে। সবচেয়ে বেশি ভাল লাগার বিষয় হচ্ছে, ঈদ উৎসবে চলচ্চিত্র মুক্তি। একটা সময় আমরা বন্ধুরা মিলে দলবেঁধে চলচ্চিত্র দেখতে যেতাম। এখন আমার ছবিও দেখতে অনেকে সিনেমা হলে যাবেন, বিষয়টা আমার জন্য বেশ রোমাঞ্চকর।’

এ দিকে প্রথম চলচ্চিত্র মুক্তির আগেই আরো তিনটিতে চুক্তিবদ্ধ হয়ে গেছেন জাকিয়া কামাল মাহা। তিনি বলেন, `পাপ (শেষ চাল)’, `জিরো ফিগার’ ও `বিলবোর্ড সুন্দরী’-এ তিনটি ছবির কাজ পর্যায়ক্রমে শুরু হবে। ঈদের সপ্তাহ দুয়েক পর শুরু হবে জিরো ফিগার।

অভিনয় নিয়ে মাহা বললেন, ‘আমার লক্ষ্য ছিল চলচ্চিত্র। সেই চলচ্চিত্রে অভিষেক হচ্ছে। ইচ্ছা আছে ডাক্তারি ও ব্যবসায়ের পাশাপাশি যতটুকু সময় পাব, চলচ্চিত্রে সময় দেব। এটা আমার স্বপ্ন, শখ কোন দিন পেশা হবে না।’