শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

ফের হোঁচট খেয়ে পড়ে গেলেন বাইডেন

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৩, ২০২৩

প্রিন্ট করুন

ওয়ারশ, পোল্যান্ড: অকস্মাৎ হোঁচট খাওয়ার একাধিক উদাহরণ রয়েছে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের। এবার পোল্যান্ড থেকে ফেরার বিমানে উঠতে গিয়ে হোঁচট খেয়ে পড়ে যান তিনি। সম্প্রতি ইউক্রেনের রাজধানী কিয়েভে আকস্মিক সফরের পর বুধবার (২২ ফেব্রুয়ারি) পোল্যান্ডের ওয়ারশতে ন্যাটো মিত্রদের সাথে বৈঠক করেন বাইডেন। এরপর রওনা দেন ওয়াশিংটনের উদ্দেশে। খবর এনডিটিভির।

পোল্যান্ড থেকে ফেরার জন্য অপেক্ষা করছিল এয়ারফোর্স ওয়ান। বিমানের সিঁড়ির বেশির ভাগ ধাপ ওঠার পরই ঘটে অঘটন। হোঁচট খান জো বাইডেন। এরপরই নিজেকে সামলে নেন তিনি। এরপর বাকি কয়েক ধাপ নিরাপদে উঠে বিমানে প্রবেশ করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, পোল্যান্ডের ওয়ারশতে বিমানবন্দর থেকে জো বাইডেন এয়ারফোর্স ওয়ান বিমানে উঠছিলেন। সিঁড়ির বেশির ভাগ ধাপ ওঠার পরই হোঁচট খান তিনি। তবে কয়েক সেকেন্ডের মধ্যেই তিনি নিজেকে সামলে নেন। উঠে দাঁড়িয়ে সবার উদ্দেশে হাত নাড়েন ও ধীর পায়ে বিমানের ভেতরে চলে যান।

এর আগে প্রায় দুই বছর আগে একইভাবে পড়ে গিয়েছিলেন বাইডেন। সেই সময়ে তিনি হোঁচট খেয়ে বেশ কয়েকটি সিঁড়ি থেকে হুমড়ি খেয়ে পড়ে যান। সেই সময় হোয়াইট হাউসের পক্ষ থেকে জানানো হয়েছিল, জো বাইডেন সম্পূর্ণ সুস্থ রয়েছেন।