শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

বগুড়ায় বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে পাঁচজনের মৃত্যু

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৩, ২০২৩

প্রিন্ট করুন

শাজাহানপুর, বগুড়া: বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার দ্বিতীয় বাইপাসে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে পাঁচজনের মৃত্যু হয়েছে। নিহতরা সবাই সিএনজির যাত্রী ছিলেন। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বগুড়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক খন্দকার আব্দুল জলিল জানান, বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয়েছে চারজন ও দশ বছর বয়সী এক শিশুকে বগুড়া শজিমেক হাসপাতলে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

নিহতরা হলেন- জেলার গাবতলী উপজেলার কদমতলী সাকিদারপাড়া এলাকার আব্দুল গণির ছেলে সিএনজি ড্রাইভার হযরত আলী (৩৫), ধনুট উপজেলার বেড়ের বাড়ী সর্দারপাড়া এলাকার কাপড় ব্যবসায়ী গোলাম রব্বানী বাদশা (৬০), গাবতলী উপজেলার কড়াইহাটা এলাকার শাহানা আকতার (৩০) ও শাহানার কন্যা সন্তান দশ বছরের শিশু। বাকি একজনের পরিচয় বিকাল সাড়ে তিনটা পর্যন্ত পাওয়া যায়নি।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, ‘ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন৷ এ বিষয়ে তদন্তের পর ব্যবস্থা নেয়া হবে। নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার পর পরই বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।।