বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

বাংলাদেশের নির্বাচন নিয়ে প্রশ্ন এড়িয়ে গেলেন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত

শনিবার, আগস্ট ৫, ২০২৩

প্রিন্ট করুন

মির্জাপুর, টাঙ্গাইল: বাংলাদেশের জাতীয় নির্বাচন ও রাজনৈতিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের প্রশ্ন এড়িয়ে গেলেন বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার ডি হাস। নির্বাচন ও রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কোন কথা বলতে চান না বলে জানান তিনি।

শনিবার (৫ আগস্ট) সকালে টাঙ্গাইলের মির্জাপুরে কুমুদিনী হাসপাতাল পরিদর্শনে গেলে সাংবাদিকরা তাকে প্রশ্ন করলে তিনি এড়িয়ে যান।

ফুলেল শুভেচ্ছা বিনিময়ের পর কুমুদিনী কমপ্লেক্সের লাইব্রেরি মিলনায়তনে চা চক্রে মিলিত হন রাষ্ট্রদূত ও তার পরিবারের সদস্যরা। পরে কুমুদিনী হাসপাতাল ও কুমুদিনী কমপ্লেক্সের বিভিন্ন সেবাধর্মী ইউনিট দেখেন তিনি। এ সময় কুমুদিনী হাসপাতাল, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ, কুমুদিনী নার্সিং স্কুল অ্যান্ড কলেজ ও ভারতেশ্বরী হোমসসহ বিভিন্ন সেবাধর্মী কাজ দেখে রাষ্ট্রদূত প্রশংসা করেন।

কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট্র অব বেঙ্গল বিডি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রাজিব প্রসাদ সাহা, পরিচালক শ্রীমতি সাহা, পরিচালক সম্পা সাহা, কুমুদিনী হাসপাতালের পরিচালক ডাক্তার প্রদীপ কুমার রায়, এজিএম (অপারেশন) অনিমেশ ভৌমিক লিটন, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের প্রিন্সিপাল অধ্যাপক ডাক্তার এমএ হালিম, ভারতেশ্বরী হোমসের প্রিন্সিপাল মন্দিরা চৌধুরী, কুমুদিনী নার্সিং কলেজের প্রিন্সিপাল সিস্টার রীনা ক্রুস, মেট্রন দিপালী পেরেরা ও ভাইস প্রিন্সিপাল সিস্টার শেফালী সরকার এ সময় উপস্থিত ছিলেন।