রবিবার, ১৯ মে ২০২৪

শিরোনাম

মঙ্গলবার পুরো দেশে শান্তি সমাবেশ করবে আওয়ামী লীগ

শনিবার, জানুয়ারী ২৭, ২০২৪

প্রিন্ট করুন

ঢাকা: আগামী মঙ্গলবার (৩০ জানুয়ারি) দেশের সব সিটি, জেলা ও উপজেলায় শান্তি সমাবেশ করবে আওয়ামী লীগ। এ দিন লাল-সবুজ পতাকা হাতে দেশজুড়ে শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে দলটি।

শনিবার (২৭ জানুয়ারি) বিকালে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশ থেকে এ কর্মসূচি ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ঢাকা মহানগর দক্ষিণ এ ‘শান্তি ও গণতন্ত্র’ সমাবেশের আয়োজন করে।

সমাবেশে ওবায়দুল কাদের বলেন, ‘আগামী ৩০ জানুয়ারি শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশ হবে সব সিটি, জেলা ও উপজেলায়। সেই দিন আপনারা লালসবুজ পতাকা হাতে গণতন্ত্র, শান্তি ও উন্নয়ন কীভাবে হবে- সেই কথা বলবেন। পুরো দেশে আমাদের নেতা-কর্মীরা পাহারায় থাকবেন।’

বিএনপির কালো পতাকা মিছিলকে ‘শোক মিছিল’ আখ্যা দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘কালো পতাকা মিছিল আরেক ভুয়া। ৩০ তারিখে ফের ডাকছে, সেটাও ভুয়া। লোকজন নেই, জনগণ নেই, নেতা-কর্মীরা হতাশ। কারণ, লন্ডনে থাকা তারেক রহমানের প্রতি কোন আস্থা নেই। যাদের সাথে জনগণ নেই, তারা ভুয়া। নির্বাচনের খেলা শেষ। এখন খেলা হবে রাজনীতির।’

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চলনায় সমাবেশে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, মোস্তফা জালাল মহিউদ্দিন ও কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বক্তৃতা করেন।