শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

রিচ বাংলা মিশন, কেএলবি ও গ্লোবাল বাংলা মিশনের উদ্যোগে খাবার ও উপহার বিতরণ

রবিবার, এপ্রিল ১৬, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: ইস্টার সানডে উপলক্ষ্যে শনিবার (৮ এপ্রিল) যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যাকসন হাইটসের ডাইভার সিটি প্লাজায় বিশেষ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। নিউইয়র্কস্থ গ্লোবাল বাংলা মিশন, ক্যাথরিনা লাভ ফর বাংলাদেশ ইনক (কেএলবি) ও রিচ বাংলা মিশনের যৌথ উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত সবার মাঝে খাবার ও বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়।

রিচ বাংলা মিশনের পাস্টর রেভা প্রদীপ দাসের প্রার্থনার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে ছিল ইস্টারের গান, বাইবেল পাঠ, শুভেচ্ছ বক্তব্য এবং খাবার ও উপহার বিতরণ। ইস্টার সানডের গুরুত্ব তুলে ধরে বাইবেল পাঠ ও বক্তব্য দেন রেভা যোসেফ ডি’ বিশ্বাস, রেভা গ্লেন সি, রেভা. জন হাউয়েল। শুভেচ্ছা বক্তব্য দেন ক্যালভিন মন্ডল ও আব্দুল মাবুদ চৌধুরী।

ইভ্যানঞ্জিলিক্যাল বেঙ্গলী চার্চের পাস্টর ও গ্লোবাল বাংলা মিশন প্রধান রেভা. যোসেফ ডি’ বিশ্বাস মানব জাতিকে পাপময় জীবন থেকে মুক্তি দিতে যীশুর ক্রুশীয় মৃত্যু ও পুনরুত্থানের গুরুত্ব তুলে ধরে বক্তব্য দেন। তিনি যীশু খ্রীস্টের শেখানো আদর্শময় জীবন গঠনের উপর গুরুত্ব আরোপ করে বক্তব্য দেন।

কেএলবির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ক্যালভিন মন্ডল বলেন, ‘অবহেলিত ও অহসায় মানুষের জন্য সহযোগিতার হাত বাড়ানোর মধ্য দিয়ে আমরা যীশুর ভালবাসা তথা অনুগ্রহ লাভ করতে পারি। অন্নহীনকে অন্ন, বস্ত্রহীনকে বস্ত্র, রোগীর শুশ্রম্নষা, প্রতিবেশেীকে নিজের মত ভালবাসা- এসব আমাদের খ্রীস্টিয় দায়িত্ব ও ঐশ্ব কৃপা লাভের মাধ্যম। সেবা কর দুঃখী জনে, সেবা কর আর্ত জনে, সে তো ভাই খ্রীষ্ট সেবা- এটা আমাদের সব সময় মনে রাখা দরকার।’