সোমবার, ২০ মে ২০২৪

শিরোনাম

লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম, হামলাকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সৌপর্দ।

রবিবার, অক্টোবর ১৬, ২০২২

প্রিন্ট করুন

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে চক বাজার মসজিদ মার্কেটের সামনে প্রকাশ্যে সোহেল হোসেন শুভ (৩৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে সোহেল রানা নামে এক ব্যক্তির বিরুদ্ধে। শনিবার (১৫ অক্টোবর) রাত সাড়ে দশটার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ২০ টাকাকে কেন্দ্র করে হামলাকারী ওই ব্যবসায়ীকে দা-দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এতে তার বুক-পিঠসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত লাগে। এ সময় হামলাকারী সোহেলকে উত্তেজিত জনতা আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সৌপর্দ করে।

আহত শুভ লক্ষ্মীপুর পৌর সুপার মার্কেটের এক্সেস ফ্যাশনের স্বত্বাধিকারী ও পৌরসভার সমসেরাবাদ এলাকার আক্তার হোসেনের ছেলে। অভিযুক্ত সোহেল রানা একই এলাকার সিরাজ হোসেনের ছেলে ও পেশায় রিকশা চালক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় দোকান বন্ধ করে শুভ মার্কেট থেকে বের হয়ে হেঁটেই বাসার উদ্দেশে রওয়ানা দেন। ঘটনাস্থল পৌঁছলে হঠাৎ ধারালো দা দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন ওই যুবক। তাৎক্ষণিক বাজারের ব্যবসায়ী ও পথচারীরা তাকে প্রাণে রক্ষা করেন। হামলাকারীকে গণপিটুনি দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ওই ব্যক্তিকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত শুভকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হয়েছে।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামীম হোসেন আফজাল বলেন, ‘আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করা হয়েছে।’

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, ‘হামলাকারী ব্যক্তিকে আটক আছে। অস্ত্রটি (দা) উদ্ধার করা হয়েছে। কী কারণে ঘটনাটি ঘটেছে, তা জানা যায় নি। হামলাকারীকে জিজ্ঞাসাবাদ ও আহত ব্যবসায়ীর সাথে কথা বলে ঘটনার কারণ নিশ্চিত হওয়া যাবে।