রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

সারাহ হোমকেয়ার ও মা ফাউন্ডেশনের উদ্যোগে বিজয় দিবস উদযাপন ও ক্রিসমাস পার্টি

বুধবার, ডিসেম্বর ২০, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: বাংলাদেশের বিজয় দিবস উদযাপন ও ক্রিসমাস পার্টি করেছে সারাহ হোমকেয়ার ও মা ফাউন্ডেশন। শনিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় নিউইয়র্ক সিটির কুইন্সের আগ্রা প্যালেসের পার্টি হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি ভালবাসা ও শ্রদ্ধা জানানো হয়।

অনুষ্ঠানে সারাহ হোমকেয়ারের কর্মকর্তা ও নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। বিজয় দিবসের পাশাপাশি একই অনুষ্ঠানে করা হয় বড়দিনের উৎসব।

অনুষ্ঠানে এটর্নি কিম, ড. ব্রুস, ড. জেসন, এডভোকেট রেদওয়ানা সেতু, ইঞ্জিনিয়ার আবদুল খালেক, ডাক্তার আবদুস সবুর, ডাক্তার বর্নালী হাসান, ফার্মার ইন্সরেন্সের দেলোয়ার হোসেন সিপন, এডভোকেট আতিকুর রহমান সাবু, সিরাজ গঞ্জ সমিতির সভাপতি কামরুল ইসলাম, নতুন নির্বাচিত সভাপতি লেবু, বৃহত্তর দাউদ কান্দি সোসাইটির সভাপতি ইয়ার আহমদ পাটোয়ারী, লিয়াকত আলী, আনোয়ারুল আলম, রিপন মিয়া, কানিজ ফাতেমা, জাহাঙ্গীর জয় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সারাহ হোমকেয়ারের প্রেসিডেন্ট ড. শাহাজাদী পারভীন বলেন, ‘আমরা আমাদের কোম্পানি থেকে প্রতি বছর একটি অনুষ্ঠান করে থাকি। কিন্তু এবার আমরা বিজয় দিবসকে গুরুত্ব দিয়ে এই অনুষ্ঠান করছি।’

সারাহ হোমকেয়ারের ভাইস প্রেসিডেন্ট ড. জিসি প্যাটেল বলেন, ‘মা ফাউন্ডেশন আত্মমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। এ সেবার সাথে সবাইকে যুক্ত হওয়ার আহ্বান জানাই।’

অনুষ্ঠানে ছিল নাচ, গান ও র‌্যাফেল ড্র। র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে দেয়া হয় নানা পুরস্কার।