সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

১৫ জুলাই নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাবের বার্ষিক বনভোজন

বৃহস্পতিবার, জুন ৮, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: আগামী ১৫ জুলাই নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হবে। ক্লাবের কার্যকরী পরিষদের সভায় বনভোজন সফল করতে পাঁচজনের একটি কমিটি গঠন করা হয়েছে।

রোববার (৪ জুন) দুপুরে নিউইয়কেল জ্যাকসন হাইটসের একটি রেষ্টুরেন্টে এ সভার আয়োজন করা হয়। ক্লাবের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম। এতে কর্মকর্তাদের মধ্যে সহ সভাপতি শেখ সিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক মমিনুল ইসলাম মজুমদার, সাংগঠনিক সম্পাদক এসএম সোলায়মান, দপ্তর সম্পাদক মাহথির ফারুকী, কার্যকরী সদস্য ওয়াজেদ এ খান, ফরিদ আলম এবং এবিএম সালাহউদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

সভায় গঠিত বনভোজন আয়োজন কমিটির কর্মকর্তারা হলেন আহ্বায়ক শেখ সিরাজুল ইসলাম, সদস্য সচিব এসএম সোলায়মান এবং সদস্য ফরিদ আলম, মাহাথির ফারুকী ও সৈয়দ ইলিয়াস খসরু।

সভায় জানানো হয়, আগামী ১৫ জুলাই নিউইয়র্কের লং আইল্যান্ডস্থ হেকশেয়ার স্টেট পার্কে এবারের বনভোজন হবে।

সভায় ক্লাবের কোষাধ্যক্ষ রশিদ আহমদের পিতা মওলানা শায়খ আব্দুল মতিনের মৃত্যুতে শোক ও সমবেদনা প্রকাশ করে শোক প্রস্তাব গৃহীত হয়। এছাড়াও, ক্লাবের কর্মকর্তা এবিএম সালাহউদ্দিন আহমেদ এবং এসএম সোলায়মানের অসুস্থ মায়ের সুস্থতা কামনা ও রশিদ আহমদের পিতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন মমিন মজুমদার।