মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

লংকান প্রিমিয়ার লিগে সাকিবের দল গল টাইটানসের স্পন্সর ক্রিকেক্স

বৃহস্পতিবার, জুলাই ২০, ২০২৩

প্রিন্ট করুন

কলম্বো, শ্রীলংকা: শ্রীলংকার প্রিমিয়ার লিগে (এলপিএল) সাকিব আল হাসানদের দল গল টাইটানসের মূল স্পন্সর হিসেবে চুক্তি করেছে ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকেক্স.ইন (crickex.in)। ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ও স্বনামধন্য প্ল্যাটফর্ম ক্রিকেক্স.ইন গল টাইটানসের সাথে স্পন্সরশিপ চুক্তি অনুযায়ী, আসন্ন লঙ্কা প্রিমিয়ার লিগ ২০২৩ এ গল টাইটানসের মূল স্পন্সর হিসেবে থাকবে ক্রিকেক্স.ইন। আগামী ৩০ জুলাই থেকে ২০ আগস্ট পর্যন্ত কলম্বো ও ক্যান্ডিতে অনুষ্ঠিত হবে লঙ্কা প্রিমিয়ার লিগ ২০২৩।

ক্রিকেটের প্রচারণা ও ক্রিকেটের উপযোগী পরিবেশ গড়ে তোলার ক্ষেত্রে অভিন্ন লক্ষ্য নিয়ে কাজ করে ক্রিকেক্স.ইন ও লঙ্কা প্রিমিয়ার লিগ। ক্রিকেট ফ্যানদের অভিজ্ঞতা সমৃদ্ধ করতে প্রতিশ্রুতিবদ্ধ ক্রিকেক্স.ইনের লক্ষ্য লঙ্কা প্রিমিয়ার লিগ ২০২৩ এ গল টাইটাইনসকে সমর্থন দিয়ে তাদের পাশে থাকা।

লঙ্কা প্রিমিয়ার লিগে খেলোয়ার ও ফ্যানদের অভিজ্ঞতাকে নতুন মাত্রা দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে ক্রিকেট বিষয়ক এ ওয়েবসাইট। নিজেদের সহজে ব্যবহার-বান্ধব ওয়েবসাইটের মাধ্যমে ক্রিকেক্স.ইনের সমর্থকদের পুরো টুর্নামেন্টজুড়েই রিয়েল-টাইম আপডেট দিবে।

এ অংশীদারিত্ব নিয়ে ক্রিকেক্স.ইনের মুখপাত্র কারান শর্মা বলেন, ‘গল টাইটানসের সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত। দলটির সমৃদ্ধ ইতিহাস রয়েছে ও তারা তাদের সফল পারফরমেন্সের জন্য সুপরিচিত। আমরা দলটিকে সমর্থন দেয়ার ব্যাপারে ও ফ্যানদের অনন্য ক্রিকেট অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। একসাথে আমাদের লক্ষ্য লঙ্কা প্রিমিয়ার লিগকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়া।’

আসন্ন এ টুর্নামেন্টের মিডিয়াসত্ত্ব থাকছে শুধুমাত্র স্পোর্টস নেটয়ার্ক স্টার স্পোর্টসের কাছে। শুধুমাত্র স্টার স্পোর্টসই ভারত, শ্রীলঙ্কা, পাকিস্তান, বাংলাদেশ, ভূটান, নেপাল, মালদ্বীপ ও সংযুক্ত আরব আমিরাতসহ এমইএনএ অঞ্চলে এ টুর্নামেন্ট সরাসরি সম্প্রচার করবে।